• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধু বিপিএল হচ্ছে না ঠিক সময়ে!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ অক্টোবর ২০১৯, ১৮:০৩
বঙ্গবন্ধু বিপিএল হচ্ছে না ঠিক সময়ে!
জালাল ইউনুস

সবই ঠিকঠাক, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর শুরু হবে চলতি বছরের ৬ ডিসেম্বর থেকে। এর ভেতর বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও সাবেক বিসিবি প্রধান আ.হ.ম মোস্তফা কামাল বলেন, এক বছরে দুই বিপিএল আয়োজন করা সম্ভব নয়। এমন নিয়ম বাইলজে নেই।

শেষ পর্যন্ত মোস্তফা কামাল তার বক্তব্য উঠিয়ে নেন। তাতে কিছুটা আশা জাগলেও নতুন ভাবে জটলা তৈরি হয়েছে বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের কথায়।

মঙ্গলবার পল্টনের আউটার স্টেডিয়ামে শেখ রাসেল টি-টোয়েন্টি টুর্নামেন্টের উদ্বোধন কালে জালাল ইউনুস জানান, সঠিক সময়ে না হবার সম্ভাবনা বিপিএলের সপ্তম আসরের। এবারের বিপিএল যেহেতু নতুন ফরম্যাটে হচ্ছে তাই নতুন করে স্পন্সর পার্টনার নেয়া হয়েছে। তাদের সঙ্গে চুক্তি ধরণটা ঠিক করতে হবে। নতুন করে বাইলজ করতে হবে। এই কাজগুলো শেষ করে প্লেয়ার ড্রাফটে যেতে হবে।

নতুন তারিখ কবে হতে পারে এ নিয়ে নির্দিষ্ট কিছু বলতে পারেননি জালাল ইউনুস।

‘স্পন্সরদের সঙ্গে চুক্তি না হওয়া পর্যন্ত তো আমরা নতুন কিছু বলতে পারছি না। এগুলো করতে অনেক সময়ের ব্যাপার। তাই পিছিয়ে যাওয়ার শঙ্কা রয়েছে। ডিসেম্বরের শেষে যদি হয় তাও আমাদের জন্য ভালো।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে বিপিএলের সপ্তম আসরের নাম পরিবর্তন করে নতুন নাম দেয়া হয়েছে বঙ্গবন্ধু বিপিএল।

এমআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh