• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

৯১ মিনিটের মাথায় শিরোপা হাতছাড়া হলো বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১০
৯১ মিনিটের মাথায় শিরোপা হাতছাড়া হলো বাংলাদেশের

নেপালের কাঠমান্ডুতে সাফ অনূর্ধ্ব-১৮ ফাইনালে ভারতের কাছে হেরে শিরোপা হাতছাড়া হলো বাংলাদেশের। বিকেল পৌনে ৩টায় কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ-ভারত। ম্যাচের শুরু থেকে বাংলাদেশের বিপক্ষে আক্রমণাত্মক ফুটবল খেলে ভারতীয় যুবারা।

তার ফলও পেতে দেরি হয়নি ভারতের। ম্যাচের ২ মিনিটের মাথায় বিক্রমের গোলে এগিয়ে যায় ভারত। এরপর পাল্টাপাল্টি লড়াইয়ে দু’দলের খেলোয়াড়েরা যেন কার্ড পাওয়ার খেলায় মেতে ওঠেন। ২৩ মিনিটের মাথায় ভারতের গুরকীর্ত আর বাংলাদেশের ফাহিম মাঠ ছাড়েন লাল কার্ড দেখে।

খেলার প্রথমার্ধ শেষের বাঁশি বাজার পাঁচ মিনিট আগে ইয়াসিনের গোলে ১-১ সমতায় প্রথমার্ধ শেষ হয়। গোল করেও রক্ষা হয়নি ইয়াসিনের। লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকেও।

দ্বিতীয়ার্ধে ৯ জনের দল নিয়ে ৯০ মিনিট পর্যন্ত লড়াই চালিয়ে যায় বাংলাদেশ। একের পর এক আক্রমণ ঠেকিয়ে দিলেও ৯১ মিনিটের সময় রাভির করা গোলে লিড নিয়ে নেয় ভারত।

পাঁচ মিনিট অতিরিক্ত সময়ে আর গোল করতে না পারায় ২-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় বাংলাদেশকে। বাংলাদেশকে হারিয়ে প্রথমবারের মতো সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন হয়ে শিরোপা উৎসবে মেতে ওঠে ভারত।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh