• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ফাইনালে অনিশ্চিত বিপ্লব

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০৫
Aminul Islam biplob
ছবি- সংগৃহীত

অভিষেক ম্যাচেই শিরোনাম হয়েছেন আমিনুল ইসলাম বিপ্লব। যদিও জিম্বাবুয়ের বিপক্ষেও ওই ম্যাচেই ফিল্ডিং করতে গিয়ে হাতের তালুতে চোট পান এই লেগ-স্পিনার। তার আগে বল হাতে মাত্র ১৮ রান খরচ করে তুলে নেন দুটি উইকেট। ম্যাচ শেষে চিকিৎসা নিতে হয়েছিল চোটের জন্য। হাতের তালুতে চির ধরায় চিকিৎসকরা তিনটি সেলাইও করে দেন। আর এই কারণে আফগানিস্তানের বিপক্ষে সব শেষ ম্যাচেও মাঠে নামতে পারেননি। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছিল, ফাইনালে বিপ্লবকে পেতে আশাবাদী বাংলাদেশ দল। যদিও ম্যাচের আগের দিন কোচ রাসেল ডমিঙ্গো জানাচ্ছেন, শিরোপার লড়াইয়ে ১৯ বছর বয়সী এই স্পিনারকে পাওয়া বেশ মুশকিল।

সোমবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মুখোমুখি হন ডমিঙ্গো।

আফগানদের বিপক্ষে মঙ্গলবারের ফাইনালের বিপ্লবকে পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমিনুল খেলবেন কিনা এটা বলা খুব কঠিন। তার বাম হাতে তিনটা সেলাই পড়েছে যেটা তার বোলিং হাত নয়। কিন্তু খেলতে হলে শুধু বোলিং নয় ফিল্ডিংও করতে হয়। গুরুত্বপূর্ণ বিষয় হলো ম্যাচের প্রয়োজনীয় সময়ে ক্যাচ ধরতে হতে পারে। বোলিং করা সময় হাতে লাগতে পারে। কোচ হিসেবে আমি মনে করি পুরোপুরি ফিট না হয়ে খেলা উচিত। তার পরিবর্তে অনেক ক্রিকেটার রয়েছে যারা খেলতে পারে।

দক্ষিণ আফ্রিকান এই কোচ বিশ্বাস করেন সাকিবের দলের খেলার মানটা বেড়েছে। যদিও এটাও স্বীকার করে নেন খেলোয়াড়রা এখনও নিজেদের সেরাটা দিতে পারছেন না।

‘চলতি টুর্নামেন্টে পারফরম্যান্সের গ্রাফ ওপরের উঠেছে। কিন্তু আমারা আরও ভালো করতে পারব। আমার মনে হয় না এখনও নিজেদের সেরাটা দিতে পেরেছি। মূল লক্ষ্য, নিজেদেরকে চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাওয়া।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
X
Fresh