• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০৬
টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
ছবি- সংগৃহীত

জিম্বাবুয়ে আগেই বাদ পড়ে যাওয়ায় ফাইনালের আগে এটিকে প্রস্তুতি ম্যাচ বলা যায় দু’দলের জন্য। আগামী ২৪ সেপ্টেম্বর মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল। তার আগে আজকের ম্যাচটা নিজেদের ঝালিয়ে নেয়ার সেরা সুযোগ পেয়েছে বলা যায়।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে লিগ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক বাংলাদেশ ও আফগানিস্তান। এই ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

এর আগে সিরিজে নিজেদের প্রথম দেখায় বাংলাদেশকে ২৮ রানে হারায় আফগানরা। এছাড়া টি-টোয়েন্টিতে চারবারের দেখায় তিন ম্যাচেই জয় আফগানিস্তানের। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে দুই দলের প্রথম দেখাতেই জয় পেয়েছিল বাংলাদেশ।

টাইগার একাদশে এসেছে একটি পরিবর্তন। গত ম্যাচে অভিষেক হওয়া আমিনুল ইসলাম বিপ্লবের বদলে দলে ফিরেছেন সাব্বির রহমান।

বাংলাদেশ: লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, সাব্বির রহমান, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আফগানিস্তান: রহমানুল্লাহ গুরবাজ (উইকেট-রক্ষক), হযরতউল্লাহ জাজাই, শফিকুল্লাহ শফিক, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, গুলবাদিন নাঈব, রশিদ খান (অধিনায়ক), আসগর আফগান, করিম জানাত, নবীন-উল-হক ও মুজিব উর রহমান।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh