logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

একাদশে আসছে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫০ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১১
Bangladesh
ছবি- সংগৃহীত
ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিয়ম রক্ষার ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শনিবার ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। দুই দল আগেই ফাইনাল নিশ্চিত করে ফেলেছে। তবে নিয়ম রক্ষার হলেও লিগ পর্বের শেষ ম্যাচটি আলাদা গুরুত্ব পাচ্ছে দুই দলের কাছেই। 

টুর্নামেন্টে এখন পর্যন্ত অপরাজিত রশিদবাহিনী। জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে চায় তারা। আর আফগানদের কাছে টেস্ট হারের পর, টি-টোয়েন্টিতেও হেরেছে সাকিবের দল। তাই আফগানিস্তানের বিপক্ষে জয় ছাড়া কিছু ভাবছে না টাইগাররা। 

এই ম্যাচে জয় অনুপ্রেরণা বাড়াবে ফাইনালের জন্য বলে মনে করেন, আগের ম্যাচে সুযোগ পয়ে দারুণ নৈপুণ্য দেখানো পেসার শফিউল ইসলাম।

‘আমরা যদি নিজেদের ভুলগুলো শোধরাতে পারি। নিজেদের কাজগুলো শতভাগ করতে পারি, তাহলে ওদেরকে হারানো সম্ভব।’ এমটাই বলেছেন শফিউল।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : দুঃসংবাদ দিলেন আমিনুল ইসলাম বিপ্লব
---------------------------------------------------------------------

এর আগে জিম্বাবুয়ের বিপক্ষে ফাইনালে ওঠার লড়াইয়ে গেল বুধবার আমিনুল ইসলাম বিপ্লব অভিষেক করেছিলেন। ১৯ বছর বয়সী এই লেগ স্পিনার দুর্দান্ত বোলিং উপহার দেন। দুটি উইকেট তুলে নিলেও হাতে চোট পান তিনি। আর তাই চট্টগ্রামের মাঠে তাকে দেখা যাচ্ছে না। এমনটাই জানাচ্ছে টিম ম্যানেজমেন্ট সূত্র।

বিপ্লবের বদলে এদিন ফেরার সম্ভাবনা রয়েছে তাইজুল ইসলাম। অন্যদিকে একাদশে আবারও জায়গা করে নিতে পারেন সাব্বির রহমান। এদিকে 

ত্রিদেশীয় সিরিজের শেষ পর্বের জন্য ঘোষিত বাংলাদেশ স্কোয়াড

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান রুম্মান, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ নাঈম শেখ এবং আমিনুল ইসলাম বিপ্লব। 

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়