logo
  • ঢাকা শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     দেশে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু, আক্রান্ত হয়েছে ১১২ জন। এ নিয়ে মোট মৃত্যু ২১ আর আক্রান্ত ৩৩০ জন, আক্রান্তের মধ্যে শুধু ঢাকায় ৬২ জন, ১৩ জন নারায়ণগঞ্জে বাকি ৩৭ জন বিভিন্ন জেলায়,: স্বাস্থ্যমন্ত্রী। ওয়ার্ল্ডোমিটার, জনস হপকিন্স ইউনিভার্সিটির তথ্য অনুসারে সবচেয়ে বেশি আক্রান্ত যুক্তরাষ্ট্রের বাসিন্দারা যার সংখ্যা ৪ লাখ ৩৪৯২৭ জন এবং মৃত্যু ১৪৭৯২ জন। আক্রান্তের সংখ্যায় পরের অবস্থানে স্পেন যার সংখ্যা ১ লাখ ৪৮২২০ জন, মারা গেছেন ১৪৭৮৮ জন। ইতালিতে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩৯৪২২ জন এবং প্রাণ হারিয়েছেন ১৭ হাজার ৬৬৯ জন।

জিম্বাবুয়েকে বড় লক্ষ্য দিতে পারেনি আফগানরা

অনলাইন ডেস্ক
|  ২০ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৬ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩১
জিম্বাবুয়েকে বড় লক্ষ্য দিতে পারেনি আফগানরা
ছবি- সংগৃহীত
চট্টগ্রামে নিয়ম রক্ষার ম্যাচে মুখোমুখি হয়েছে আফগানিস্তান ও জিম্বাবুয়ে। সন্ধ্যায় টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আফগান অধিনায়ক রশিদ খান। চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ সেদিন বড় লক্ষ্য দিলেও আজ খুব বেশি রান তুলতে পারেনি আফগানিস্তান।

২০ ওভারে ৮ উইকেটে মোটে ১৫৫ রান তুলেছে গুরবাজ-নবীরা। ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয় দুই ওপেনারের জুটিতে। ৯ ওভার ৩ বলে ৮৩ রানের জুটি গড়ে তবেই সাজঘরে ফেরেন ওপেনার হযরতুল্লাহ জাযাই। ট্যাঁর ব্যাটে আসে ৩১ রান। আরেক ওপেনার রহমানুল্লাহ গুরবাজ করেন ৪৭ বলে ৬১ রান।

এছাড়া বাকিদের নামের পাশে নেই উল্লেখযোগ্য রান। কুড়ি রানের কোটাও পার করতে পারেননি বাকি আট ব্যাটসম্যান।

জিম্বাবুয়ের হয়ে ৪ উইকেট নেন ক্রিস এমপফু, ২টি উইকেট নেন টিনোটেন্দা মুটম্বোডজি ও ১টি করে উইকেট নেন কাইল জারভিস, শেন উইলিয়ামস।

আফগানিস্তান: হযরতউল্লাহ জাজাই, শফিকুল্লাহ, ফজল নিয়াজই, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাঈব, রহমানুল্লাহ গুরবানজ (উইকেট-রক্ষক), রশিদ খান (অধিনায়ক), দওলত জাদরান ও মুজিব উর রহমান।

জিম্বাবুয়ে: ব্রেন্ডন টেইলর (উইকেট-রক্ষক), হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), শেন উইলিয়ামস, রেগিস চাকাভা, টিনোটেন্দা মুটম্বোডজি, রায়ান বার্ল, রিচমন্ড মুটুম্বামি, নেভিল মাদজিভা, কাইল জারভিস, আইসলে এনড্লোভু ও ক্রিস এমপফু।

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৫০৬৯৩৬ ৩৪০৬৩০ ৯০০৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়