logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

দুঃসংবাদ দিলেন আমিনুল ইসলাম বিপ্লব

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৩ | আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৮
Aminul Islam biplob,
ছবি- সংগৃহীত
৪ ওভার বল করে তুলে নিয়েছেন দুটি উইকেট। মাত্র ১৮ রান তুলতে পেরেছে জিম্বাবুয়ের ব্যাটসম্যানরা। মোট ৯টি বল ছিল ডট। প্রথমবারের মতো জাতীয় দলের হয়ে খেলতে নেমে বাজিমাত আমিনুল হক বিপ্লবের। বাংলাদেশ জয় পেয়েছে ৩৯ রানে। দলের জয়ে অবদান রাখায় প্রশংসায় ভাসছেন আমিনুল ইসলাম বিপ্লব। আগের দিন রাতে সুসংবাদ দিলেও বৃহস্পতিবার দুপুরে দুঃসংবাদ দিলেন তরুণ এই লেগ স্পিনার।

বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে ব্যাট করছিল জিম্বাবুয়ের অধিনায়ক। হ্যামিল্টন মাসাকাদজা একটি শট ঠেকাতে গিয়ে হাতের তালুতে চোট পান ফিল্ডিংয়ের দায়িত্বে থাকা বিপ্লব। খেলা চালিয়ে যান তিনি। ম্যাচ শেষে চিকিৎসকের শরণাপন্নও হতে হয় তাকে। স্থানীয় একটি হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা হাতের তালুতে তিনটি সেলাই করেছেন। 

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম গণমাধ্যমকে বলেছেন, ‘মাসাকাদজার একটি শটে ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের তালুতে আঘাত পেয়েছেন আমিনুল ইসলাম বিপ্লব। ওই আঘাতে তিনটি সেলাই দিতে হয়েছে। তবে প্রাথমিকভাবে খুব একটা গুরুতর মনে হচ্ছে না চোট। ফিজিও পরবর্তী পর্যবেক্ষণ করলে জানা যাবে সম্পূর্ণ বিষয়টি।’

চোটের কারণে আফগানিস্তানের বিপক্ষে আগামী ২১ সেপ্টেম্বর শনিবারের ম্যাচটিতে দেখা যাবে না তাকে। যদিও ফাইনালে বিপ্লবকে পাওয়ার সম্ভাবনা রয়েছে এমনটাই জানিয়েছেন ফিজিও জুলিয়ান ক্যালেফাতো। তিনি জানান, পরের ম্যাচের আগে সুস্থ হয়ে যাবেন বিপ্লব।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়