logo
  • ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে আক্রান্ত ২৮২৮ জন, মৃত্যু ৩০ জন, সুস্থ ৬৪৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

চাপে আছে বাংলাদেশ : উইলিয়ামস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫০ | আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪০
বাংলাদেশ চাপে আছে: উইলিয়ামস
শন উইলিয়ামস
ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের সঙ্গে জিতে উড়তে থাকা বাংলাদেশ দল বড় ধাক্কা খায় দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে হেরে। ঘরের মাঠে বাংলাদেশের এমন করুণ পরিণতি মেনে নিতে পারছে না দেশের সমর্থকেরাও। তবে ফাইনালে যেতে চট্টগ্রামে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটা জিততেই হবে আগামীকাল বুধবার।

আর টুর্নামেন্টে টিকে থাকতে হলে বাংলাদেশকে হারানো ছাড়া কোনও পথ নেই জিম্বাবুয়ের সামনে। আফগানদের কাছে জিম্বাবুয়ে হারলেও লড়াই করে হেরেছিল, তবে বাংলাদেশ লড়াইও করতে পারেনি আফগানদের সঙ্গে। ঘরের মাঠে এমন হারের পর স্বাগতিক দলের চাপে থাকাটাই স্বাভাবিক। এই চাপটা কাজে লাগাতে চায় জিম্বাবুয়ে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মঙ্গলবার সকালে অনুশীলন করে জিম্বাবুয়ে দল। এখানে কথা বলেন দলটির সিনিয়র ক্রিকেটার শন উইলিয়ামস কথা বলেন গণমাধ্যমের সঙ্গে।

উইলিয়ামস জানান, দ্বিতীয় ম্যাচে হেরে ওরা (বাংলাদেশ) চাপে আছে। এই চাপটা আমাদের কাজে লাগাতে হবে। আপাতত আমরা নিজেদের কাজটা ঠিকভাবে চালিয়ে যাচ্ছি যাতে ম্যাচে প্রভাব বিস্তার করা যায়।

সিরিজের প্রথম ম্যাচেও বাংলাদেশকে ভুগিয়ে ছেড়েছে জিম্বাবুয়ে। বলা যায়, হারতে হারতে জয় পায় বাংলাদেশ। দলের সিনিয়ররা যখন একের পর এক ব্যর্থ, তখন তরুণ আফিফ হোসেনের ব্যাটে ভর করে ৩ উইকেটের জয় পায় বাংলাদেশ।

তাতেও বাংলাদেশের প্রতি সমীহের কমতি নেই জিম্বাবুয়ের। উইলিয়ামস স্বীকার করেন, ঘরের মাঠে বাংলাদেশ সবসময়ই কঠিন প্রতিপক্ষ।

‘বাংলাদেশ খুব ভাল দল। ওদের দলে ভালো অলরাউন্ডার আছে। এই ফরম্যাটে যেকোনো কিছুই হতে পারে। ওদের দারুণ কিছু অভিজ্ঞ ক্রিকেটার আছে যেমন সাকিব, মাহমুদউল্লাহ, মুশফিক। ওরা সবাই দারুণ ক্রিকেটার। তবে আমরা নিজেদের কাজে মনোযোগ দিতে চাই, নিজেদের কাজগুলি করতে চাই নিজেদের জন্য। কেন না, সূক্ষ্ম ব্যাপারগুলো পার্থক্য গড়ে দেয় টি-টোয়েন্টি ম্যাচে।’

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৬০৩৯১ ১২৮০৪ ৮১১
বিশ্ব ৬৮৪৪৮৩৮ ৩৩৪৮৯৯৮ ৩৯৮১৪৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়