logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

ফিটনেস টেস্টে পাস, মাঠে নামছেন মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৭ | আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৫
MESSI
ছবি- সংগৃহীত
সবশেষ চলতি বছরের ২৬ মে বার্সেলোনার হয়ে মাঠে নেমেছিলেন। কোপা দেল রে’র ফাইনালে গোলও করেছিলেন। যদিও শেষ পর্যন্ত ম্যাচটি জিতে নিয়েছিল ভ্যালেন্সিয়া। নতুন মৌসুম শুরুর আগে জাতীয় দল আর্জেন্টিনার হয়ে খেলেছেন। দক্ষিণ আমেরিকার ফুটবলের সবচেয়ে বড় আসরে শেষ পর্যন্ত থামেন সেমিফাইনালে গিয়ে। প্রাক-মৌসুমে বার্সার হয়ে অনুশীলনে চোট পেয়েছিলেন। খেলতে পারেননি লা লিগার পাঁচ ম্যাচ। মঙ্গলবার রাত থেকে শুরু হচ্ছে উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের খেলা। তার আগে স্প্যানিশ দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, এই ম্যাচ দিয়েই ফিরছেন মেসি।

এবারের চ্যাম্পিয়নস লিগের ‘এফ’ গ্রুপে বার্সার সঙ্গে রয়েছে ইতালিয়ান দল ইন্টার মিলান, জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড ও চেক প্রজাতন্ত্রের স্রাভিয়া প্রাহা।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১টায় নিজেদের প্রথম ম্যাচে বার্সার প্রতিপক্ষ ডর্টমুন্ড। এরই মধ্যে জার্মানি অবস্থান করছে স্প্যানিশ জায়ান্টরা।

---------------------------------------------------------------
আরো পড়ুন: লা লিগায় বার্সার বড় জয়
---------------------------------------------------------------

গেল পাঁচ আগস্ট বার্সার হয়ে অনুশীলনের সময় পায়ের পাতায় চোট পান পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী মেসি। এই কারণেই এত দিন ছিলেন মাঠের বাইরে। 

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে ব্লাউগ্রানা কোচ আর্নেস্তো ভালভার্দেও জানিয়েছেন আর্জেন্টাইন মহাতারকাকে নিয়ে কোনও ধরনের ঝুঁকি নিতে চান না। তিনি বলেন, মেসি আগের থেকে ফিট রয়েছেন। আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় তিনি। 

যদিও বার্সার অফিসিয়াল টুইটার পেজ থেকে সোমবার সন্ধ্যায় জানানো হয়েছে, ফিটনেস টেস্টে টিকেছেন মেসি। আর তাই বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে প্রথম ম্যাচের স্কোয়াডে থাকছেন ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়