• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রোমান সানাকে বরণ করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৩
roman shana
ছবি- সংগৃহীত

এশিয়া কাপ ওয়ার্ল্ড আর্চারি র‍্যাংকিং টুর্নামেন্টের এককে স্বর্ণপদক জেতা রোমান সানা দেশে ফিরেছেন। সোমবার দুপুরে ১২টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও আর্চারি ফেডারেশন কর্মকর্তারা বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানিয়েছেন।

গেল শুক্রবার ফিলিপাইনে চীনের চীনের শি ঝেনকিকে ৭-৩ সেট পয়েন্টে হারিয়ে প্রথমবারের মতো বাংলাদেশের হয়ে এ সম্মান অর্জন করেন তিনি।

এছাড়া পদক এসেছে রিকার্ভ মিশ্র দ্বৈতেও। রোমান ও বিউটি রায় জুটি জিতেছে ব্রোঞ্জ। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ ৫-১ সেট পয়েন্টে হারিয়েছে চাইনিজ তাইপেকে।

জাতীয় আর্চারি দল বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বিমান বন্দরে রোমান সানাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

---------------------------------------------------------------
আরো পড়ুন: বাংলাদেশ স্কোয়াডে দুই তরুণ
---------------------------------------------------------------

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, রোমান সানাসহ জাতীয় আর্চার দলের এ অর্জনে দেশবাসীর সঙ্গে আমিও আনন্দিত ও গর্বিত। আগামীতেও আমাদের সোনার ছেলেরা সাফল্য অব্যাহত রেখে দেশের জন্য সম্মান ও গৌরব বয়ে আনবে বলে আমি আশা রাখি। আমি তাদের সার্বিক সাফল্য কামনা করছি।

এ সময় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহেদ রেজা ও আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল ও মধুমতি ব্যাংক লিমিটেডর উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আহসান খলিল উপস্থিত ছিলেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিমান করে জাতীয় দল থেকে রোমান সানার অবসর
X
Fresh