logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

সাইফউদ্দিন-সাকিবে শেষ আফগান টপ-অর্ডার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৩ | আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৭
টস জিতে ব্যাটিং আফগানদের। শনিবার জিম্বাবুয়ের বিপক্ষে আগে ব্যাট করে ১৯৬ রানের বিশাল সংগ্রহ পায় দলটি। আজও হয়তো তেমনটাই আশা রশিদ-নবীদের।

কিন্তু শুরুতেই যে এমন হতাশ হতে হবে সেটা কে জানে! ইনিংসের প্রথম ওভারের প্রথম বলেই পেসার সাইফউদ্দিনের বলে বোল্ড হয়ে ফেরেন রাহমানুল্লাহ গুরবাজ। এই ওভারে সাওফউদ্দিন মাত্র ৫ রান দেন।

দ্বিতীয় ওভারের চতুর্থ ওভারে সাকিবের বলে লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে বিদায় আরেক ওপেনার হজরতুল্লাহ জাযাইয়ের। মাত্র ১ রানেই শেষ তার ইনিংস।

সাকিব-সাইফউদ্দিনের প্রথম দুই ওভারে আসে মাত্র ১০ রান, দুই উইকেট খরচায়। ইনিংসের তৃতীয় ওভার করতে এসে সাইফউদ্দিনের আরেক শিকার নাজীব তারকাই। মাত্র ১১ রানেই ফিরতে হলো সাজঘরে।

বাংলাদেশ: লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেট রক্ষক), সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন, তাইজুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান: হজরতউল্লাহ জাজাই, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাঈব, নাজিব তারাকাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেট রক্ষক), আসগর আফগান, মোহাম্মদ নবী, রশিদ খান (অধিনায়ক), মুজিব উর রহমান, করিম জানাত ও ফরিদ মালিক।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়