• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শুরু হলো সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪২
শুরু হলো সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট
শুরু হলো সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনায় শুরু হলো ৩ দিনব্যাপী ‘সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট-২০১৯’। রোববার পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হবে সামার হিট ওপেন।

আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের ক্যারম হল রুমে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুরিস্ট পুলিশের এসপি আশরাফুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ক্যারম অনেক জনপ্রিয় একটা খেলা। ক্যারম ফেডারেশন খেলাটিকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গিয়েছে। আমাদের টুরিস্ট পুলিশ থেকেও জাতীয় চ্যাম্পিয়নশিপে টিম এসেছিল। আশা রাখি ক্যারম ফেডারেশনের সকল টুর্নামেন্টে বাংলাদেশ টুরিস্ট পুলিশ অংশগ্রহণ করবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

এসময় তিনি বলেন, সামার হিট ওপেন এনএসসির বার্ষিকী ক্যালেন্ডারের একটি ইভেন্ট। যা আমরা নিয়মিত করে থাকি। সম্প্রতি আমরা সফলভাবে জাতীয় ক্যারম চ্যাম্পিয়নশিপ শেষ করেছি। বাংলাদেশের ক্রীড়ার অভিভাবক ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেছিলেন। তার সহযোগিতা ক্যারম ফেডারেশন আরও অনেক দূর যাবে আশা রাখি।

প্রায় ৪০ জন পুরুষ ও ১২ জন নারী নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের সামার হিট ওপেন।

টুর্নামেন্টে জাতীয় ক্যারম পুরুষ চ্যাম্পিয়ন হেমায়েত মোল্লা ও নারী চ্যাম্পিয়ন শামসুন্নাহার মাকসুদা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন ফেডারেশনের কার্যকরী সদস্য দ্বীন ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন সাংবাদিক ও কবি শারাফাত হোসেন ও ক্যারম ফেডারেশনের কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাবসহ অন্যান্য কর্মকর্তারা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh