• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নতুন ঠিকানায় ইকার্দি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৬
icardi
ছবি- সংগৃহীত

২০১৭/১৮ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৩৬ ম্যাচে অংশ নিয়ে ২৯ গোল। সেরা স্কোরারের কাতারেই ছিলেন। পরের মৌসুমে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে দ্বন্দ্ব শুরু হয়। কারণ স্ত্রী ও এজেন্ট ওয়ান্দা নারা বেফাঁস মন্তব্য। এতেই ছন্দ পতন। যদিও আগে থেকে বোঝা যাচ্ছিল দল পরিবর্তন করছেন মাউরো ইকার্দি। ইউরোপিয়ান সর্বোচ্চ লিগগুলোর দল বদলের শেষ দিনে ইন্টার মিলান থেকে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিলেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

মঙ্গলবার বার্তা সংস্থা বিবিসি জানায়, ইতালিয়ান সিরি আ’র দল ইন্টার থেকে এক মৌসুমের জন্য ধারে প্যারিসে পাড়ি জমালেন ২৬ বছর বয়সী ইকার্দি। লিগ ওয়ানের ক্লাবটি যদি আর্জেন্টাইন তারকা নিজেদের করে নিতে চায়, সেক্ষেত্রে ৬৫ মিলিয়ন ইউরো দিতে হবে ইন্টারকে।

পিএসজির জার্সি হাতে পেয়ে ইকার্দি বলেন, ‘নতুন দলের জন্য সব ধরনের প্রতিযোগিতায় নিজের সেরাটা দেয়ার চেষ্টা করবো। প্যারিস সেন্ট জার্মেই দিনের পর দিন আন্তর্জাতিক ফুটবলের পাওয়ার হাউজ হিসেবে পরিণত হয়েছে। গেল কয়েক বছর সময়ের সেরা সব ফুটবলারদের দলে ভিড়িয়েছে তারা।’

-------------------------------------------------------------------------
আরো পড়ুন: মার্কিন স্যাটেলাইট চ্যানেলের লাইসেন্স স্থগিত করেছে ইরাক
-------------------------------------------------------------------------

মিলানের ক্লাবটির হয়ে ২১৯ ম্যাচে অংশ নিয়েছিলেন এই স্ট্রাইকার। মোট গোল করেছেন ১২৪টি। অন্যদিকে আর্জেন্টিনার হয়ে ৮ ম্যাচে ১টি গোল রয়েছে তার।

ওয়াই