logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

বৃষ্টির কাছে হারলো ইমার্জিং টাইগাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ আগস্ট ২০১৯, ১৯:৫৭ | আপডেট : ২৪ আগস্ট ২০১৯, ২১:১২
বৃষ্টির কাছে হারলো টাইগার ইমার্জিং টাইগাররা
ফাইল ছবি
খুলনায় সিরিজ নির্ধারণী ম্যাচ। শেখ আবু নাসের স্টেডিয়ামে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা ইমার্জিং দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ ইমার্জিং দল হেরে পিছিয়ে পড়লেও দ্বিতীয় ম্যাচে জিতে সিরিজ সমতায় আনে।

সিরিজ নির্ধারণী তৃতীয় ম্যাচে আজ আর জিততে পারেনি উদীয়মান টাইগাররা। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ৭ উইকেটে হেরে সিরিজ হারাতে হয়েছে।

প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ ওপেনার সাইফ হাসান হাঁকান দুর্দান্ত শতক। তার ১৩০ বলের ইনিংসে আসে ১১৭ রান। ছিল ৭টি ছয় আর চারটি চারের মার।

আরেক ওপেনার মোহাম্মদ নাঈম যদিও ৬ রান করে ফেরেন সাজঘরে। দুই নম্বরে ব্যাট করতে নেমে অধিনায়ক নাজমুল হোসাইন শান্ত করেন ৩৯ রান।

মিডল অর্ডারের ভরসা ইয়াসির আলী রাব্বির ব্যাট আজ হাসেনি। মাত্র ৯ রানে ফেরেন রাব্বিও। আফিফ হাসান করেন ৭০ বলে ৬৮ রান। তার এই ইনিংসে ভর করে ৫০ ওভারে ৫ উইকেটে ২৬৯ রান তুলে বাংলাদেশ।

লঙ্কানরা জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে পড়তে হয় বৃষ্টি বাধায়। তাতে লক্ষ্য পায় ২৮ ওভারে ১৯৯ রানের। ওভার প্রতি ৭ রানের বেশি তোলার লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার পান্থুম নিশাঙ্কা দ্রুত রান তুলতে থাকেন।

তার ব্যাটে আসে মাত্র ৭৮ বলে ১১৫ রান। মাঝে মিনোদ ভানুকার ৩২ বলে ৫৫ রানের ইনিংসে ১৯৯ রান তুলতে বেগ পেতে হয়নি লঙ্কান উদিয়মানদের।

২৪ বল হাতে রেখে ৭ উইকেটের জয় তুলে নেয় তারা। বাংলাদেশের হয়ে ১টি করে উইকেট নেন ইয়াসির আরাফাত, রবিউল হক ও আমিনুল ইসলাম।

এমআর/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়