logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

দ্বিতীয় ম্যাচেই ম্যান ইউ’র হোঁচট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ আগস্ট ২০১৯, ১০:৫১ | আপডেট : ২০ আগস্ট ২০১৯, ১১:২৫
ইংলিশ প্রিমিয়ার লিগ, ম্যানচেস্টার ইউনাইটেড, উলভারহ্যাম্পটন, পগবা
লিড নেবার পর ম্যান ইউ খেলোয়াড়দের উচ্ছ্বাস শেষ পর্যন্ত আর থাকেনি
চেলসিকে ৪-০ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে উড়ন্ত সূচনা করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এতে গত মওসুমের ব্যর্থতা কাটিয়ে এবার ভালো কিছুর স্বপ্ন দেখছিলেন সমর্থকরা। কিন্তু দ্বিতীয় ম্যাচে এসেই ধাক্কা খেলো ওলে গুনার সোলশেয়ারের দল। তুলনামূলক দুর্বল উলভারহ্যাম্পটনের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে রেড ডেভিলরা।

মলিনেক্স স্টেডিয়ামে খেলাটি ঠিক উচ্চমানের ছিল না। তবে প্রথমার্ধে ছন্দবদ্ধ খেলা উপহার দেয় সফরকারী ম্যানচেস্টার ইউনাইটেড। খেলার ২৭ মিনিটে মার্কাস রাশফোর্ডের পাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডকে লিড এনে দেন ফরাসি স্ট্রাইকার অ্যান্থনি মার্শাল।

দ্বিতীয়ার্ধে নিজেদের বেশ গুছিয়ে নেয় উইভারহ্যাম্পটন। কর্নার থেকে আক্রমণের সূচনার করে ৫৫ মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। ডি-বক্সের বাইরে থেকে শক্তিশালী শটে গোল করেন রুবেন নেভেস। সমতাসূচক এ গোলের সুবাদে ম্যাচের সেরা খেলোয়াড়ের স্বীকৃতিও জুটেছে নেভেসের ভাগ্যে।

পেনাল্টিতে গোল করতে ব্যর্থ হবার পর পল পগবার আফসোস

তবে ৬৮ মিনিটে এগিয়ে যাবার সহজ সুযোগ পেয়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেড। আক্রমণে এগিয়ে যাবার পথে ডি-বক্সের মধ্যে পল পগবাকে ফাউল করার সুবাদে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। কিন্তু ফ্রেঞ্চ মিডফিল্ডারের নিচু স্পট-কিকটি ডান পাশে ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন উলভ্স গোলরক্ষক রুই প্যাট্রিসিও।

রেফারির শেষ বাঁশিতে তাই পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় দু’পক্ষকে। এতে উলভ্সদের বিপক্ষে সবশেষ চার দেখায় জয়হীন রেড ডেভিলরা।

অগ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়