• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভারতীয় ক্রিকেটারদের প্রাণ নাশের হুমকি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ আগস্ট ২০১৯, ১৯:২১
ভারতীয় ক্রিকেটারদের প্রাণ নাশের হুমকি
ছবি- সংগৃহীত

ক্যারিবীয় দ্বীপে স্বস্তিতে নেই ভারতীয় ক্রিকেটাররা। এতক্ষণে তারা কোহল-রোহিতরা গেছে তাদের হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। ইমেইলে পাওয়া দুর্বৃত্তদের হুমকির পর ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে সতর্ক থাকতে বলেছে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা দলকে। এছাড়া অ্যান্টিগায় বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, দুর্বৃত্তরা প্রথমে ভারতীয় ক্রিকেট বোর্ডকে হুমকি দেয়। এরপর সেটি পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) ইমেইলের মাধ্যমে জানায়। পিসিবিকে জানানো ওই ইমেইলে কোহলিদের হত্যার হুমকির ব্যপারে বার্তা দেয়।

পিসিবি আবার দুর্বৃত্তের করা মেইলটি আইসিসিকে পাঠায়। পিসিবির এমন মেইলের পর আইসিসি ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানায়।

কারা এই মেইল করেছে দুই দেশের ক্রিকেট বোর্ডকে সেটা আদৌ জানা যায়নি।

বিসিসিআই এর এক কর্মকর্তা ভারতীয় একটি গণমাধ্যমকে জানান, আমরা মেইলে যে বার্তাটি পেয়েছি তার কোনও সত্যতা নেই। এরপরও অ্যান্টিগায় দলের স্বার্থে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও বলেন, এটা একরকম প্রতারণামূলক মেইল। তবু দলের জন্য অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থাসহ ইন্ডিয়ান হাই কমিশনার অ্যান্টিগা সরকারকে বিষয়টি জানিয়েছেন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh