logo
  • ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

ম্যাককালামেই আস্থা কেকেআরের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ আগস্ট ২০১৯, ১২:৫৮ | আপডেট : ১৬ আগস্ট ২০১৯, ১৩:৪৯
ম্যাককালামেই আস্থা কেকেআরের
ব্রেন্ডন ম্যাককালাম
কদিন আগে খবর বেরিয়েছিল, কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ হয়েছেন সাবেক কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। তার আগে সব ধরণের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন এই মারকুটে ব্যাটসম্যান। ক্রিকেট থেকে অবসর নিয়েও অবসরটা মিলল কই?

নাইটদের সাবেক এই খেলোয়াড়কে বড় দায়িত্ব দেয়ার ঘোষণা দিয়েছে ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ।

বলিউড তারকা শাহরুখ খানের আরেক দল ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ত্রিনিবাগো নাইট রাইডার্সের প্রধান কোচ ঘোষণার ক’দিন পরই কলকাতা নাইট রাইডার্সেরও প্রধান কোচের দায়িত্ব দেয়া হয়েছে ম্যাককালামকে।

তাই ব্রেন্ডনকে ক্রিকেট ছেড়ে বেশিদিন থাকতে হচ্ছে না ক্রিকেটের বাইরে। আবারও ব্যস্ত হয়ে পড়তে হবে ব্যাটে-বলে নতুন দায়িত্বে।

দুই দলের প্রধান কোচের দায়িত্ব পেয়ে ম্যাককালামও উচ্ছ্বসিত। নিজের কোচিং পেশার শুরুতেই দায়িত্ব নিতে যাচ্ছেন বড় দুই দলের। এ নিয়ে ম্যাককালাম বলেন, কোচিং পেশার শুরুতেই এত বড় দায়িত্ব পাওয়াটা অনেক বড় সৌভাগ্যের। ক্যারিবীয় প্রিমিয়ার লিগেও (সিপিএল) ত্রিনিবাগো নিজেদের সেরা প্রমাণ করেছে। কলকাতা নাইট রাইডার্সের ব্যপারে সবারই জানা। ফ্রাঞ্চাইজি ক্রিকেটে দুদলই নিজেদের সেরা প্রমাণ করেছে। আশা করি দারুণ কিছু হবে।

ম্যাককালামমে প্রধান কোচের দায়িত্ব দেয়ার পর নাইট রাইডার্সের প্রধান নির্বাহী ভেঙ্কি মাইসোর , ব্রেন্ডন ম্যাককালাম আমাদের পরিবারেরই একজন। দীর্ঘদিন ধরে নাইট রাইডার্স পরিবারের সঙ্গে থাকায় তার সঙ্গে আমাদের মতের মিলটাও দারুণ। তার ভেতর যোগ্য নেতৃত্ব, সততা, ও আক্রমণাত্মক মানসিকতার কারণেই সে অন্যদের চেয়ে এগিয়ে। আমরা মনে করি সে দারুণ কিছু উপহার দিতে পারবে কেকেআরকে।

এমআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়