• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জিম্বাবুয়ে দল নিয়ে সুখবর দিলেন বিসিবি প্রধান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ আগস্ট ২০১৯, ১৩:১৫
zimbabwe-cricket-bangladesh
ছবি- সংগৃহীত

বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) বার্ষিক সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসে। গেল ১৮ জুলাই জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডকে নিষিদ্ধ করে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। আফ্রিকার দেশটির বিরুদ্ধে অভিযোগ, ক্রিকেটকে রাজনীতির বাইরে রাখতে হবে। জিম্বাবুয়ে ক্রিকেটে রাজনৈতিক হস্তক্ষেপ করা হচ্ছিল যা আইসিসির নিয়মকে চূড়ান্তভাবে লঙ্ঘন।

জিম্বাবুয়ে নিষিদ্ধ হওয়ায় আগামী সেপ্টেম্বরে বাংলাদেশের মাটিতে হতে চলা বাংলাদেশ-জিম্বাবুয়ে-আফগানিস্তান ত্রিদেশীয় সিরিজ নিয়ে শঙ্কা তৈরি হয়। এবার সিরিজটি নিয়ে সুসংবাদ দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার আবাহনী লিমিটেডের প্রতিষ্ঠাতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলে শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত হন পাপন। সেখানে তিনি জানান বাংলাদেশ সফর করবে ব্রেন্ডন টেইলর-সিকান্দার রাজাদের দল।

----------------------------------------------------------------------------------------
আরো পড়ুন: শ্রীলঙ্কার ইমার্জিং দল আসছে বাংলাদেশ সফরে
----------------------------------------------------------------------------------------

বিসিবি প্রধান বলেন, ‘আইসিসির নিষেধাজ্ঞায় পড়লেও জিম্বাবুয়ের বাংলাদেশে আসা নিয়ে কোনও সংশয় নেই। এই সফর আইসিসির ওই নিষেধাজ্ঞায় ধর্তব্য হবে না। জিম্বাবুয়ে ঠিকই ঢাকা আসবে। আমরা যে আফগানিস্তান আর জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশী ক্রিকেট আসর আয়োজনের চিন্তা করছি, এতে অংশ নিচ্ছে জিম্বাবুয়ে।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন ক্রিকেটাররা
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
প্রস্তুতি ক্যাম্পের স্কোয়াড নিয়ে যা বললেন সুজন
X
Fresh