• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আমিরের পর টেস্ট ক্রিকেটকে বিদায় জানালেন আরেক পাকিস্তানি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ আগস্ট ২০১৯, ০১:০৩
মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ
ছবি: সংগৃহীত

পাকিস্তানের অন্যতম নির্ভরযোগ্য ফাস্ট বোলার মোহাম্মদ আমিরের পর দেশটির আরেক পেসার ওয়াহাব রিয়াজ টেস্ট ক্রিকেটকে বিদায় জানালেন।

শুক্রবার প্রকাশিত এক প্রতিবেদনে দেশটির শীর্ষস্থানীয় গণমাধ্যম দুনিয়া নিউজ জানায়, তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মনিকে তার এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

এই ৩৪ বছর বয়সী পেসার এখন কানাডার এক টি-টোয়েন্টিতে লিগে খেলছেন। তিনি পাকিস্তানে ফেরার পর আনুষ্ঠানিকভাবে অবসরের ঘোষণা দেবেন।

ওয়াহাব রিয়াজ তার দশ বছরের টেস্ট ক্যারিয়ারে ২৭টি ম্যাচে ৮৩টি উইকেট পেয়েছেন। এর আগে ২৭ বছর বয়সী আমিরের টেস্ট ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্তের সমালোচনা করেন দেশটির সাবেক পেসার শোয়েব আখতার।

তিনি বলেন, আমির স্পট-ফিক্সিংয়ের কারণে নিষিদ্ধ হওয়ার পর দলে ঠাঁই পাওয়ায় তার কাছে পাকিস্তানের যে ঋণ ছিল, তা শোধ করার উপযুক্ত সময় ছিল এটি।

আমিরের এই সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেন সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামও। তিনি বলেন, তোমার বয়স এখন ২৭ থেকে ২৮ এর মধ্যে। এখন তুমি পাকিস্তানকে তোমার সর্বোচ্চটা দিতে পারতে।

তিনি আরও বলেন, ক্রিকেটের চূড়ান্ত ফরম্যাট টেস্ট। সর্বোপরি আগামীতে অস্ট্রেলিয়া বিপক্ষে দুটি ও ইংল্যান্ডের বিপক্ষে তিনটি টেস্ট ম্যাচে তোমার দরকার ছিল পাকিস্তানের।

আরও পড়ুন

কে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাড়ে তিন বছর পর দলে ফিরে যা বললেন আমির
বিপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh