• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রংপুর রাইডার্সে যোগ দিয়ে খুব উচ্ছ্বসিত: সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ জুলাই ২০১৯, ১৫:৪৯
Shakib al hasan
রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি স্বাক্ষর করলেন সাকিব আল হাসান || ছবি- সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরে সবচেয়ে বড় চমক ঢাকা ডায়নামাইটস ছেড়ে বসুন্ধরা কিংসে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। এক বছরের জন্য আবারও দলটিতে যোগ দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

বুধবার দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় দলটির সঙ্গে চুক্তি সম্পন্ন করেন ৩২ বছর বয়সী সাকিব। এসময় উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও বসুন্ধরা গ্রুপের ভাইস-চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসবির। রাইডার্সদের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন।

২০১৫ সালেও দলটির হয়ে খেলেছিলেন সাকিব। পুরাতন ঘরে নতুন করে ফিরেছেন কেমন লাগছে। জবাবে সাকিব বলেন, খুব উচ্ছ্বসিত। তিনটা বছর ঢাকায় কাটিয়েছি। আশা করি এখানে আমার যেটা দায়িত্ব সেটা ঠিক মতো পালন করতে পারব।

------------------------------------------------------------------------
আরো পড়ুন : ফের রংপুর রাইডার্সে সাকিব
------------------------------------------------------------------------

রাইডার্সের হয়ে অনেক বিদেশি তারকারা খেলছেন। নতুন দলের অধিনায়কের দায়িত্ব নেয়া প্রসঙ্গে সাকিবের কাছে জানতে চাওয়া হয়।

হেসে জবাব দিয়ে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলপতি বলেন, এখনও অধিনায়ক বানানো হয়নি। এখানে টম আছেন ( রংপুরের কোচ টম মুডি)। তার সঙ্গে কাজ করে স্বস্তিবোধ করি। হায়দরাবাদে (সান রাইজার্স হায়দরাবাদ) তার সঙ্গে দুই বছর কাটিয়েছি। বেশিরভাগ দায়িত্ব তিনিই পালন করবেন। আমার কাজটা থাকবে মাঠে। সেটা দলের অধিনায়ক হোক অথবা সিনিয়র খেলোয়াড় হিসেবে। ওই দায়িত্বটা আমি জানি। যেহেতু এত বছর ধরে খেলছি। দলের সবাইকেই চেনা আছে। বিদেশি খেলোয়াড় যারাই আসুক। অথবা বিপক্ষে যারাই খেলুক। খুব একটা সমস্যা হবে বলে আমার মনে হয় না।

বিপিএলের গেল আসরে খেলেছেন অস্ট্রেলিয়ান তারকা স্টিভ স্মিথ-ডেভিড ওয়ার্নার। এবার অজিদের সাবেক দলপতি শেন ওয়াটসন খেলবেন বলে নিশ্চিত করেছেন। আসার কথা রয়েছে ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী অধিনায়ক এউইন মরগ্যানও। এবার কী গেল আসরের তুলনায় এবার আরও বেশি আয় হবে?

বাম-হাতি এই অলরাউন্ডার বলেন, আমিতো চাই অবশ্যই সেটা হোক। এটা আমাদের বিপিএল ও দেশের ক্রিকেটের জন্য অনেক ভালো। এখন কিন্তু বিপিএলে খেলতে অনেকেই আগ্রহ প্রকাশ করে। যেটা দুই বছর আগেও ছিল না। আমি বলবো ফ্রাঞ্চাইজি মালিক ও বিসিবির কর্মকর্তাদের এগিয়ে আসার জন্য যাতে আরও কিছু বড় খেলোয়াড় যোগ দিতে আগ্রহ প্রকাশ করে।

চলতি বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা কিংস। যা রংপুর রাইডার্সের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান বসুন্ধরারই।

সাকিব বলেন, হ্যা আমি দেখেছি। আমার একটা বন্ধু আছে বিকেএসপির। তিনি খেলেন এই দলটিতে। স্ট্রাইকার সবুজ (তৌহিদুল আলম সবুজ) আপনারা হয়ত চেনেন। অভিনন্দন জানাতে চাই দলটির সবাইকে। আশা করি রংপুর রাইডার্সও তাদের হারানো ট্রফিটা ফিরিয়ে আনবে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
ঈদের নামাজ শেষে সাকিবকে দেখে ভুয়া ভুয়া স্লোগান
ঈদের শুভেচ্ছা জানালেন তামিম-সাকিব-জ্যোতিরা
X
Fresh