• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মেসিকে ২০২৩ সাল পর্যন্ত রাখতে চায় বার্সা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুলাই ২০১৯, ১৭:২৬
lionel messi LA LIGA
২০১৮/১৯ মৌসুমে লা লিগা শিরোপা হাতে বার্সা অধিনায়ক লিওনেল মেসি || ছবি- সংগৃহীত

আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি সই করতে চায় বার্সেলোনা। আর এই নিয়ে আনুষ্ঠানিকভাবে আলাপও সারতে চাচ্ছে লা লিগার দলটি। জানিয়েছে ইএসপিএন এফসি।

৩২ বছর বয়সী মেসির সঙ্গে স্প্যানিশ জায়ান্টদের চুক্তি রয়েছে ২০২১ সাল পর্যন্ত। নতুন চুক্তি হলে ২০০৪ সাল থেকে কাতালানদের সঙ্গে ক্যারিয়ারের দশম চুক্তি করবেন মেসি।

সূত্রের বরাতে স্পোর্টস সংশ্লিষ্ট এই ওয়েবসাইটটি জানায়, বার্সার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তেমেউয়ের নেতৃত্বে দলটির সবচেয়ে বড় তারকার বাবা জর্জ মেসির সঙ্গে বৈঠকে বসবেন। নিজের ছেলের এজেন্টের দায়িত্ব পালন করে আসছেন জর্জ।

ক্লজ অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত চুক্তি বাড়ানোর সম্ভাবনা থাকলেও বার্তেমেউ চাচ্ছেন সেটি আরও ১২ মাস বাড়িয়ে ২০২৩ সাল পর্যন্ত নিয়ে যাওয়ার। সর্ম্পূণ নতুন এই চুক্তিটিতে মেসির বয়স ৩৬ বছর পর্যন্ত গড়াবে।

বার্সা প্রেসিডেন্ট মেসির সঙ্গে শুধু অর্থ নিয়েই চুক্তি বাড়াতে চান না। এর সঙ্গে একটি সেরা স্কোয়াডও তৈরি করতে চান। যাতে ২০১৫ সালের পর আবারও চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তুলতে পারে তারা।

এর আগে এক সাক্ষাতকারে বার্তেমেউ ইএসপিএন এফসিকে জানিয়েছিলেন, মেসির সঙ্গে আজীবন চুক্তি করতে আগ্রহী তার দল।

সবশেষ ২০১৭ সালে ব্লাউগ্রানাদের সঙ্গে চুক্তি নবায়ন করেছিলেন মেসি। বার্সার সঙ্গে নিজের নবম চুক্তিতে পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ীর রিলিজ ক্লজ দাড়ায় ৭০০ মিলিয়ন ইউরো।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
X
Fresh