• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ছুটি না কাটিয়ে অনুশীলনে তামিম

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ জুলাই ২০১৯, ১৭:৩৪
তামিম ইকবাল
ছবি- সংগৃহীত

আলোচনার চেয়ে বেশি সমালোচিতই হয়েছেন তামিম ইকবাল। বাংলাদেশের বিশ্বকাপ শেষ ৫ জুলাই পাকিস্তানের কাছে নিজেদের শেষ ম্যাচে হেরে। এরপরও যেন শেষ হয়নি। কাটাছেঁড়া চলছে এখনও। যার বলি হলো দলের প্রধান কোচ স্টিভ রোডস।

বিশ্বকাপে বাংলাদেশ খেলেছে আঁট ম্যাচ। এক ম্যাচ পণ্ড হয়েছিল বৃষ্টির কারণে। সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান ছাড়া কেউই মেলে ধরতে পারেননি নিজেদের।

যার কারণ শেষ চারে উঠার আগেই শেষ করতে হয়েছে বিশ্বকাপ মিশন। হতাশার মিশন শেষে গত রোববার দেশে ফিরে বাংলাদেশ দল। অনেকে ফিরলেও কয়েকজন থেকে গেছেন ইংল্যান্ডেই। যে যার মতো ছুটি কাটাচ্ছেন দেশে কিংবা বিদেশে।

কিন্তু এই ছুটি স্বস্তি দিচ্ছে না তামিম ইকবালকে। এই বিশ্বকাপটা কেবল হতাশায় কেটেছে দেশ সেরা এই উদ্বোধনী ব্যাটসম্যানের। আঁট ইনিংসে ২৯.৩৭ গড়ে মোট রান করেছিলেন ২৩৫। স্ট্রাইক রেট ছিল মোটে ৭১.৬৪! অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬২ রানের ইনিংসটাই ছিল তামিমের এই বিশ্বকাপের সর্বোচ্চ ইনিংস।

এমন হতাশা থেকে বের হতে দেশে এসে ছুটিতে জাননি এই বাঁহাতি ব্যাটসম্যান। নেমে পড়েছেন ব্যাট হাতে মিরপুরের একাডেমী মাঠে। দেশে ফিরে মঙ্গলবার নেটে ঘণ্টা খানিকের ব্যাটিং অনুশীলনে বেশ আগ্রাসী ছিলেন তিনি।

আগামী ২৬ আগস্ট থেকে শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে যাবে বাংলাদেশ। এখানে নিজেকে ফিরে পেতে শুধু তামিম নন, অনেকেই নিতে চাইবেন সুযোগটা।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
এবার তামিমের স্ত্রী আয়েশার আবেগঘন পোস্ট
সাকিবের অকুণ্ঠ প্রশংসা করলেন তামিম
X
Fresh