• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নেইমারের দাম ‘নির্ধারণ’ করল পিএসজি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জুন ২০১৯, ১৪:১৫
নেইমার || ছবি- সংগৃহীত

২০১৩ থেকে ২০১৭ পর্যন্ত লিওনেল মেসি, লুইস সুয়ারেজদের সঙ্গে বার্সেলোনা মাতিয়েছেন নেইমার। ২০১৭/১৮ মৌসুমে সবাইকে অবাক করে স্প্যানিশ দলটি থেকে নাম লিখান প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি)। ফ্রেঞ্চ জায়ান্টদের হয়ে দুই মৌসুম কাটিয়েছেন। দুইবারই ইনজুরি আক্রান্ত হয়েও জিতেছেন দুটি ফ্রেঞ্চ লিগ ওয়ানের শিরোপা। একবার করে ফ্রেঞ্চ সুপার কাপ, ফ্রেঞ্চ লিগ কাপ ও ফ্রেঞ্চ কাপের চ্যাম্পিয়ন হয়েছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। যদিও চ্যাম্পিয়নস লিগে বিবর্ণ ছিল পিএসজি।

নতুন মৌসুম শুরু হবার আগে গুঞ্জন আবারও চির চেনা বার্সায় ফিরতে চলেছেন নেইমার। এমনকি বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারের দল বদলের জন্য পিএসজির পক্ষ থেকে দামও জানানো হয়ে গেছে বার্সার কাছে।

ইউরোপিয়ান গণমাধ্যমগুলো আগেই জানিয়েছে, কম মূল্যেই সাম্বা তারকা খ্যাত নেইমারকে দলে ভেড়াতে প্রস্তুত কাতালান ক্লাবটি। যদিও ফক্স স্পোর্টস জানাচ্ছে, পিএসজি যে দামে নেইমারকে দলে নিয়েছিল, সেই দামেই বার্সার কাছে ছাড়তে চায়। অর্থাৎ দুই বছর পরও ২২২ মিলিয়ন ইউরোতেই নেইমারকে ফেরত দিতে চাইছে প্যারিসের দলটি।

ক্যারিয়ারে বার বার ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয়েছে নেইমারকে। আর এই কারণে ২৭ বছর বয়সী এই তারকা কোপা আমেরিকা থেকেও বাদ পড়েছেন। দক্ষিণ আমেরিকার সর্বোচ্চ এই ফুটবলযজ্ঞে এরই মধ্যে সেমি-ফাইনাল নিশ্চিত করেছে। আগামী বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে তিতের শিষ্যরা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
X
Fresh