logo
  • ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

ভারতের ধারাভাষ্যকার সঞ্জয়ের বিরুদ্ধে আইসিসির কাছে অভিযোগ

অনলাইন ডেস্ক
|  ২৭ জুন ২০১৯, ২৩:৩৯ | আপডেট : ২৭ জুন ২০১৯, ২৩:৫৭
india-australia-rtv
ছবি সংগৃহীত
এবার ভারতের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকারের  বিরুদ্ধে পক্ষপাতিত্বমূলক ধারাভাষ্যের অভিযোগ তুলে আইসিসির কাছে চিঠি পাঠিয়েছেন আদিল কুমার নামের একজন অস্ট্রেলিয়ার নাগরিক। 
আদিল কুমার নিজের প্যাডে আইসিসির কাছে পাঠানো চিঠিতে হেড লাইন লেখেন ‘সঞ্জয় মাঞ্জরেকারের ধারাভাষ্য শুনে আমি হতাশ। এ কারণে আইসিসির কাছে আমি চিঠি লিখতে বাধ্য হলাম।’
বডিতে লেখেন, হাই  আইসিসি! ভালোবাসা নিও সিডনি থেকে । তোমাদের ধারাভাষ্য প্যানেলের একজন সঞ্জয় মাঞ্জরেকার, তার ব্যাপারে বলার জন্য এ চিঠি লেখা। এ বিশ্বকাপে আমি তাকে পুরোপুরি অপেশাদার এবং ভারতের  প্রতি পক্ষপাতী হিসেবেই দেখছি। এছাড়া সে বারবারই নিজের ব্যাপারে কথা বলতে আগ্রহী।

আইসিসির কাছে চিঠি পাঠিয়েই বসে থাকেননি আদিল।  তার লেখা চিঠির ছবি তুলে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আপলোড করেন। আর আদিলের  এ চিঠি ভাইরাল হয়ে যায়। পরে তিনি চিঠিটি লেখার কারণ জানান। মূলত সঞ্জয়ের কয়েকদিন আগের একটি ধারাভাষ্যের জন্যই এ লেখা।

যেখানে ভারতীয় উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে সে বলেছিল, ধোনি উইকেটের পেছনে "আমাদের" অতন্দ্র প্রহরী। সঞ্জয় একজন ধারাভাষ্যকার। মাইক হাতে তার কোনও পক্ষ নেই। এখানে কোনো আমরা বা আমাদের থাকতে পারে না।
এ চিঠির বিপরীতে এখন পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি আইসিসি কিংবা সঞ্জয় মাঞ্জরেকারের পক্ষ থেকে । 
 সই

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়