• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

টিকে থাকার লড়াইয়ে আজ মাঠে নামবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ জুন ২০১৯, ১৩:৩৩
টিকে থাকার লড়াইয়ে আজ মাঠে নামবে পাকিস্তান

বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে আজ বুধবার (২৬ জুন) নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে পাকিস্তান। বার্মিংহামের এজবাস্টনে খেলাটি শুরু হবে বেলা সাড়ে তিনটায়। এ ম্যাচ জিতলেই সেমিফাইনাল নিশ্চিত হবে কিউইদের। আর আশা বাঁচিয়ে রাখতে পূর্ণ পয়েন্ট দরকার পাকিস্তানের।

এবারের বিশ্ব আসরে এখন পর্যন্ত অপরাজিত দল নিউজিল্যান্ড। ছয় ম্যাচের পাঁচটিতে জয় ও একটি পরিত্যক্তে টেবিলের শীর্ষে অবস্থান কিউইদের। দুর্দান্ত প্রতাপে এগিয়ে চলা ব্ল্যাকক্যাপসদের শক্তি হয়ে উঠেছে ব্যাটে-বলে দারুণ সমন্বয়। সামনে থেকেই দলকে নেতৃত্ব দিচ্ছেন দলপতি কেন উইলিয়ামসন। গাপটিল-টেইলরদের ব্যাটও কথা বলছে নিয়মিত। আর বল হাতে আগুন ঝরাচ্ছেন লুকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট। এ ম্যাচেই শেষ চার নিশ্চিতে ভুল করতে চায় না গেলবারের ফাইনালিস্ট দলটি।

এদিকে বাজে শুরুর পর দুই জয় ও তিন হারে পয়েন্ট টেবিলের সাতে অবস্থান করছে পাকিস্তান। মিডল অর্ডার ব্যাটসম্যানদের ফর্মহীনতায় নিজেদের ব্যাটিং শক্তি প্রদর্শনে ব্যর্থ হয়েছে ১৯৯২ চ্যাম্পিয়নরা। আস্থার জায়গা হয়ে আছেন ইমাম-উল হক ও বাবর আজম। একমাত্র মোহাম্মদ আমির ছাড়া বোলিংয়েও ধারাবাহিতার অভাব পাক শিবিরে। তবে শেষ ম্যাচে প্রোটিয়াদের বিপক্ষে জয় থেকে সাহস নিচ্ছেন সরফরাজ-ওয়াহাব রিয়াজরা। এছাড়া হাফিজ-ফখররা অনুপ্রেরণা পাচ্ছেন ইতিহাস থেকেও।
মুখোমুখি লড়াইতে নিউজিল্যান্ডের ৪৮টির বিপরীতে ৫৪ জয় পাকিস্তানের। আর বিশ্বকাপে আট দেখায় ছটিতেই জিতেছে ‘মেন ইন গ্রিনরা’।

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh