logo
  • ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

ভিএআরে তিন গোল বাতিল, কপাল পুড়ল ব্রাজিলের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ জুন ২০১৯, ১৫:১৩ | আপডেট : ১৯ জুন ২০১৯, ১৫:৩৭
ছবি- সংগৃহীত
ভিডিও অ্যাসিসটেন্ট রেফারি (ভিএআর) প্রযুক্তির নাটকীয়তায় ভেনেজুয়েলার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে স্বাগতিক ব্রাজিল। বৃহস্পতিবার ভোরে সাও পাওলোর এস্তাদিও ফন্তে নোভাতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিতের আশায় ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নেমেছিল ব্রাজিল।

ম্যাচ জুড়ে ২০ বার আক্রমণ চালিয়েও ফল বেড় করতে পারেনি তিতের শিষ্যরা। যদিও শুরুর দিকে আটবারের কোপা জয়ীদের আক্রমণ ছিল বেশ ধারহীন। 

ম্যাচের ৩৮তম মিনিটে দলের হয়ে গোল করেন রবার্তো ফিরমিনো। ভেনেজুয়েলার খেলোয়াড়রা আবেদন করলে ভিএআর প্রযুক্তির সহায়তায় গোলটি বাতিল করা হয়। রেফারির পক্ষ থেকে জানানো হয়, গোল করার আগে লিভারপুলের এই স্ট্রাইকার ফাউল করেছেন প্রতিপক্ষের খেলোয়াড়কে।

৬০ মিনিটের মাথায় গ্যাব্রিয়েল জেসুস ও ৮৭ মিনিটে ফিলিপে কুতিনহো বল জালে জড়ান। যদিও ভিএআরের মাধ্যমে প্রযুক্তির সহায়তায় দুটি গোলই বাতিল করেন রেফারি। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগিতে মাঠ ছাড়তে হয় দুই দলকে। 

দিনের অন্য ম্যাচে বলিভিয়াকে ৩-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালের আশা উজ্জ্বল করেছে পেরু। এস্তাদিও মারাকানাতে খেলার ২৮ মিনিটে মার্সেলো মার্টিন্সের পেনাল্টি গোলে বলিভিয়া এগিয়ে যায়। তবে পাবলো গুয়েরেরো, জেফারসন ফানহান ও এডিসন ফ্লোরেসের গোলে আসরের প্রথম জয় তুলে নেয় পেরু। দুটি করে ম্যাচ শেষে, সমান চার পয়েন্ট ব্রাজিল ও পেরুর।

ওয়াই/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়