• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-লাওস ম্যাচ দেখবেন যেভাবে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ জুন ২০১৯, ১৬:৩০
ছবি-বাফুফে

বিশ্বকাপের প্রাক-বাছাইয়ের প্রথম ম্যাচে লাওসের বিপক্ষে জয় পেয়েছিল বাংলাদেশ। গেল ৬ জুন লাওসের জাতীয় স্টেডিয়ামে স্বাগতিকদের ১-০তে হারিয়ে দেয় লাল-সবুজদের প্রতিনিধিরা। ২০২২ বিশ্বকাপের বাছাই পর্বে খেলার যোগ্যতা অর্জনের ম্যাচে এবার নিজেদের দ্বিতীয় দেখায় মুখোমুখি বাংলাদেশ-লাওস। মঙ্গলবার বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়।

ঘরের মাঠে জয় ছাড়া কিছুই ভাবছে না বাংলাদেশ কোচ জেমি ডে। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এমটাই জানিয়েছেন এই ইংলিশ কোচ।

তিনি বলেন, আমরা জানি, ওরা (লাওস) আমাদের আক্রমণ করবে। কেননা, ওদের গোল দরকার। কিন্তু আমি মনে করি, আমাদের নিজের খেলা নিয়ে ভাবতে হবে। প্রথম লেগ জিতে আত্মতুষ্টিতে ভুগলে চলবে না। ছেলেরা কঠোর পরিশ্রম করেছে। আমরা জয়ের জন্য নামব, ড্রয়ের জন্য খেলব না।

অন্যদিকে এই ম্যাচে জিতে ঘুড়ে দাঁড়াতে চায় লাওস দলও। এই ম্যাচের আগে একাদশেও পরিবর্তন আনতে চান দলটির কোচ সুন্দরা মুর্থি। তিনি বলেন, প্রথম পর্বের ম্যাচে ভুলগুলো শুধরে নিতে চাই। আমারা ভালো খেলেও জিততে পারিনি। বাংলাদেশকে মোটেও খাটো করে দেখার সুযোগ নেই। ওদের লং থ্রোগুলো বিপদজনক। এই ম্যাচে একাদশে পরিবর্তন আনবো।

এদিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বাংলা টিভি। দেখা যাবে মাইকুজো অনলাইন টিভির মাধ্যমেও।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh