• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নতুন ‘রোনালদো’ পেলো রিয়াল?

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ জুন ২০১৯, ১৭:৩৭
এডেন হ্যাজার্ড || ছবি- সংগৃহীত

বেশ কয়েক বছর ধরেই এডেন হ্যাজার্ডকে নিজেদের করে নেয়ার চেষ্টায় মগ্ন ছিল রিয়াল মাদ্রিদ। বেলজিয়াম জাতীয় দলের অধিনায়ক নিজেও অনেকবার জানিয়েছেন, রিয়ালে খেলা তার ছেলেবেলার স্বপ্ন। অবশেষে রিয়াল কোচ জিনেদিন জিদান সফল হলেন। হ্যাজার্ডের স্বপ্নও পূরণ হয়েছে। পাঁচ বছরের জন্য চেলসি ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি করেছে লা লিগার দলটি।

স্প্যানিশ গণমাধ্যমগুলো জানাচ্ছে, ২৮ বছর বয়সী এই তারকার জন্য চেলসিকে ১০০ মিলিয়ন ইউরো দিচ্ছে মাদ্রিদের দলটি। রিয়ালের পক্ষ থেকে বিবৃতির মাধ্যমে জানানো হয়, হ্যাজার্ডের ট্রান্সফারের জন্য চেলসির সঙ্গে তাদের চুক্তি হয়েছে। ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত থাকছেন তিনি। আগামী ১৩ জুন সান্তিয়াগো বার্নাব্যুতে উপস্থিত হচ্ছেন হ্যাজার্ড।

জাতীয় দল ও চেলসির হয়ে দীর্ঘদিন ১০ নম্বর জার্সিতে খেলেছিলেন দ্য স্নেক খ্যাত এই ফরোয়ার্ড। অন্যদিকে রিয়ালের হয়ে সদ্য ব্যালন ডি’ অর জয়ী ক্রোয়েট মিডফিল্ডার লুকা মদ্রিচও খেলছেন ১০ নম্বর জার্সি পরেই। প্রশ্ন উঠেছে, রিয়ালে হ্যাজার্ডের জার্সি নম্বর কী হবে?

তবে এর সহজ উত্তর এসেছে সামনে, এরই মধ্যে নিজেদের ২০১৯/২০ মৌসুমের জন্য নিজেদের হোম জার্সি উন্মোচন করেছে রিয়াল। তবে হ্যাজার্ডের জার্সির বিষয়টি আনুষ্ঠানিকভাবে না জানালেও ক্লাব অনুমোদিত দোকানে হ্যাজার্ডের নাম লেখা সাত নম্বর জার্সি বিক্রি করা হচ্ছে। এমনটাই দাবি করছে ডেইলি মিরর।