logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

ইন্টার মিলানে অ্যান্তনিও কন্তে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩১ মে ২০১৯, ১৭:৪৯ | আপডেট : ৩১ মে ২০১৯, ১৭:৫৯
কানাঘুষাকে সত্যি করে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের কোচ নিযুক্ত হলেন, চেলসির সাবেক বস অ্যান্তনিও কন্তে। লুসিয়ানো স্পালেত্তিকে বরখাস্ত করে কন্তেকে নিয়োগের ঘোষণা দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

bestelectronics
স্পালেত্তির অধীনে দুই বছরে, কোন শিরোপা জিততে পারেনি ইন্টার মিলান। তবে এ মওসুমে সিরি আ’তে চতুর্থ স্থান দখল করায়, জায়গা করে নিয়েছে চ্যাম্পিয়ন্স লিগে। এতেও শেষ রক্ষা করতে পারলেন না স্পালেত্তি।

শিরোপা জয়ের তাড়না থেকেই, কন্তেকে কোচ করার কথা বলেছেন ক্লাব সভাপতি স্টিভেন ঝ্যাং। কন্তেকে বর্তমান সময়ের অন্যতম সেরা কোচ হিসেবেও অভিহিত করেন ঝ্যাং। ‘আমি নিশ্চিত তিনি আমাদের উদ্দেশ্য পূরণে সফল হবেন, ইন্টারকে আবার বিশ্বের অন্যতম সেরা ক্লাবে পরিণত করবেন’।

দায়িত্ব পেয়ে বেশ রোমাঞ্চিত অ্যান্তনিও কন্তে। ‘আমার জীবনের নতুন অধ্যায় শুরু হচ্ছে। দীর্ঘ ঐতিহ্যের কারণেই ইন্টার মিলানকে বেছে নিয়েছি আমি। এবং অবশ্যই তাদের  উচ্চাকাঙ্খার কারণে’।

অ্যান্তনিও কন্তে

গেলো মওসুমের শেষে কন্তেকে বরখাস্ত করেছিলো চেলসি। দুই বছরের গুরুগিরিতে ব্লুজ’দের একটি প্রিমিয়ার লিগ ও একটি এফএ কাপ জেতান অ্যান্তনিও কন্তে। এর আগে জুভেন্টাসের হয়ে তিনটি স্কুদেত্তো বগলদাবা করেন, ৪৯ বছর বয়সী এ ইতালিয়ান কোচ।

এজি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়