logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

ব্রাজিল সমর্থকদের জন্য দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৯ মে ২০১৯, ১৮:৩৮
ছবি- সংগৃহীত
ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের পক্ষ থেকে একদিন আগেই জানানো হয়েছে, কোপ আমেরিকায় দলের নেতৃত্বে থাকছেন না নেইমার। তার বদলে দানি আলভেসকে অধিনায়ক হিসেবে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন কোচ তিতে। ১৪ জুন সাও পাউলোতে বলিভিয়ার বিপক্ষের ম্যাচ দিয়ে কোপা অভিযান শুরু করবে সেলেকাওরা। তার আগে অনুশীলনের সময় ইনজুরিতে পড়লেন ২৭ বছর বয়সী এই তারকা। 

whirpool
ডেইলি মেইল জানাচ্ছে, দলের প্রস্তুতি শিবিরে শট নেয়ার সময় মঙ্গলবার বাম হাঁটুতে চোট পান নেইমার। এরপর আর প্রস্তুতি চালিয়ে যেতে পারেননি এই ফরোয়ার্ড। মেডিক্যাল স্টাফদের সহযোগিতায় মাঠ ছাড়তে হয় তাকে। এ সময় ডিজিটাল প্যারিমিটার বোর্ডের উপর মাথা ঠেকিয়ে রাখতে দেখা যায় ব্যথায় জর্জরিত নেইমারকে। 

তবে প্রাথমিক স্ক্যান রিপোর্টে আঘাত গুরুতর না হলেও বুধবার আরও একবার পরীক্ষা করা হবে নেইমারের। সেই রিপোর্ট হাতে পাওয়ার পরই নেইমারকে নিয়ে পরবর্তী সিদ্ধান্ত গৃহীত হবে। বলে জানানো হয়েছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের পক্ষ থেকে।

১৯৮৯ পর ফের ব্রাজিলের মাটিতে বসতে চলেছে লাতিন আমেরিকার শিরোপা দখলের লড়াই। গ্রুপ পর্যায়ে বলিভিয়া, পেরু ও ভেনেজুয়েলার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

চোট আঘাতের জন্য বেশ কিছুটা সময় মাঠের বাইরে থাকলেও ক্লাব ফুটবলে ছন্দেই ছিলেন নেইমার। প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে সব ধরনের প্রতিযোগিতায় চলতি মৌসুমে ২৩ গোল রয়েছে সাম্বা তারকার।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়