• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তানের বিপক্ষে না খেলার সম্ভাবনা সাকিবের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ মে ২০১৯, ১২:০৯
ছবি- সংগৃহীত

আর ঘণ্টা দুয়েক পরই মাঠে নামবে বাংলাদেশ। আজ সোমবার প্রস্তুতি ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ পাকিস্তান। কার্ডিফের সোফিয়া গার্ডেনসে বিকেল ৩টা ৩০ মিনিট শুরু হবে ম্যাচটি।

প্রস্তুতি ম্যাচে সবগুলো দলই পাচ্ছে দুটি করে ম্যাচ। এই হিসেবে বাংলাদেশ যে দুটি ম্যাচ পাচ্ছে তাতে প্রথম প্রতিপক্ষ পাকিস্তান আর দ্বিতীয় প্রতিপক্ষ ভারত। ভারতের বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৮ মে।

প্রস্তুতি ম্যাচে পাকিস্তান নিজেদের প্রথম ম্যাচে হেরেছে আফগানিস্তানের কাছে। শুধু এই ম্যাচই না, টানা ১১টি ওয়ানডে হেরেছে পাকিস্তান। অপরদিকে ত্রিদেশীয় সিরিজে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ।

আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা বাংলাদেশ দলে আজ না থাকার সম্ভাবনা সাকিব আল হাসানের। পিঠে ব্যথা পাওয়ায় সাকিবের খেলা হয়নি ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও।

বাংলাদেশ দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, লিটন কুমার দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, আবু জায়েদ চৌধুরী রাহী, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

পাকিস্তান দল

সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলি, বাবর আজম, ওয়াহাব রিয়াজ, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি ও শোয়েব মালিক।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh