logo
  • ঢাকা রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

কোপা আমেরিকা ২০১৯

আর্জেন্টিনা দলে আগুয়েরো-ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ মে ২০১৯, ১৪:৪২
ছবি- সংগৃহীত
সার্জিও আগুয়েরোকে অন্তর্ভূক্ত করে কোপা আমেরিকার জন্য ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। তবে জায়গা হয়নি মাউরো ইকার্দির। আছেন অ্যাঞ্জেল ডি মারিয়া ও পাউলো দিবালার মতো তারকারা। 

bestelectronics
ইন্টার মিলানের সঙ্গে সম্পর্কের অবনতিতে, মৌসুমের একটা বড় অংশ মাঠের বাইরে কাটানোয় ইকার্দির আর্জেন্টিনা স্কোয়াডে জায়গা হয়নি বলে ধরা হচ্ছে। 

বুয়েন্স আয়ার্সে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে, আগামী ১৫ জুন ব্রাজিলে শুরু হতে চলা কোপা আমেরিকায় সেরা খেলোয়াড়দেরই বেছে নেয়ার দাবি করেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। 

দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ খ্যাত এই টুর্নামেন্টে অংশ নিতে লিওনেল মেসিকেই দলটির অধিনায়ক করা হয়েছে। 

২০১৮ বিশ্বকাটে ভরাডুবির পর দলকে ঢেলে সাজানো হয়েছিল। দেশটির তরুণ ফুটবলারদের নিয়ে বেশ কয়েকটি প্রীতি ম্যাচে অংশ নিয়েছিলেন ভারপ্রাপ্ত কোচ স্কালোনি। 

চলতি বছরের মার্চে দুটি প্রীতি ম্যাচের জন্য ফেরানো হয় দলটির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিকে। স্কোয়াডে রাখা হয় ডি মারিয়াকে যদিও ইনজুরির কারণে খেলতে পারেননি পিএসজি তারকা।

অন্যদিকে দুর্দান্ত ফর্মে থাকলেও ম্যানচেস্টার সিটির তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে প্রথমবারের মতো ডেকেছেন স্কালোনি। সব ঠিক থাকলে মেসি, আগুয়েরো ও ডি মারিয়াসহ পূর্ণ শক্তির আর্জেন্টিনাকেই দেখতে পাবে ভক্তরা।

কোপা আমেরিকায় আর্জেন্টিনার ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড

গোলরক্ষক 

ফ্রাঙ্কো আরমানি, অগাস্টিন মার্চেসিন ও এস্তেবান আন্দ্রাদা। 

রক্ষণভাগ 

নিকোলাস ওতামেন্দি, রামিরো ফুনেস মোরি, মার্কোস আকুনা, নিকোলাস তাগলিয়াফিকো, জারমান পেতসেয়া, রেনজো সারাভিয়া ও হুয়ান ফোয়েত। 

মাঝমাঠ 

অ্যাঞ্জেল ডি মারিয়া, রবার্তো পেরেইরা, জিওভানি লো চেলসো, লিওনার্দো পারেদেশ, রদ্রিগো দি পল, এজিকুয়েল পালাসিওস ও গুইদো রদ্রিগেজ। 

আক্রমণভাগ 

সার্জিও আগুয়েরো, পাউলো দিবালা, অ্যাঞ্জেল কোরেয়া, লাউতারো মার্টিনেজ ও মাতিয়াস সুয়ারেজ ও লিওনেল মেসি। 

ওয়াই

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়