বিশ্রামে সাকিব, চোটের অবস্থা জানা যাবে সন্ধ্যায়

প্রকাশ | ১৬ মে ২০১৯, ১৭:১৩ | আপডেট: ১৬ মে ২০১৯, ১৭:১৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

আয়ারল্যান্ডের বিপক্ষে গতকাল বুধবার ব্যাটিং করার সময় পিঠে ব্যথা অনুভব করেন সাকিব আল হাসান। ততক্ষণে তার হাফ সেঞ্চুরি হয়ে যায়। পঞ্চাশ রান পূর্ণ করার পরই ফিজিও মাঠে এসে তার পিঠে প্রাথমিক চিকিৎসা দেন। ততক্ষণে বাংলাদেশ ম্যাচ জয়ের কাছাকাছি পৌঁছে যায়, তাই বাড়তি ঝুঁকি না নিয়ে সাকিব ড্রেসিংরুমে ফিরে আসেন। সাকিব উঠে দাঁড়ালেও পিঠের পেশির অস্বস্তিটা দূর না হওয়ায় সাকিবকে নিয়ে গুঞ্জন শুরু হয়।

তবে বাংলাদেশ অধিনায়ক সাকিবকে নিয়েই নাকি পরিকল্পনা সাজাচ্ছেন ত্রিদেশীয় সিরিজের ফাইনালের। কেন না, এর আগে বাংলাদেশ জিততে পারেনি কোনও ত্রিদেশীয় সিরিজ। এই সিরিজটা তাই বড় সুযোগ বাংলাদেশের সামনে।

এই বড় সুযোগ এনে দেয়ার পেছনে অনেক বড় ভূমিকা পালন করেছেন সাকিব আল হাসান। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুটি ম্যাচেই তার নিয়ন্ত্রিত বোলিংয়ের সঙ্গে শেষ ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং। তাই ফাইনাল ম্যাচে সাকিব যদি না খেলতে পারেন তাহলে সেটা বেশ ভাবনার বিষয়।

সাকিব এই ম্যাচে খেলবেন কি খেলবেন না সেটা এখনও নিশ্চিত করেনি বাংলাদেশ দল থেকে।

খেলা নিয়ে নিশ্চিত না করলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়েছে, আজকের দিনটা সাকিবকে বিশ্রামে রাখা হয়েছে। আজ সন্ধ্যায় দলের ফিজিও জানাবে সাকিবের কি অবস্থা।

এমআর/ এমকে