• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

দলে আসছে একাধিক পরিবর্তন

অনলাইন ডেস্ক
  ১৫ মে ২০১৯, ১২:৪৭
ফাইল ছবি

‘আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচটা গুরুত্বপূর্ণ। আমাদের জয়ের ধারা বজায় রাখতে হবে। এখন আমাদের জন্য অন্য বড় সুযোগ ত্রিদেশীয় সিরিজ জেতার। অবশ্যই আয়ারল্যান্ডের বিপক্ষে কঠোর হয়ে খেলতে চাই, দেখি কি হয়।’

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত করে বলছিলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। যদিও আইরিশদের বিপক্ষের ম্যাচটি নিয়মরক্ষারই বলা যায়। আর তাই সেটির জন্য বিশ্বকাপ স্কোয়াডে থাকাদের ঝালিয়ে নিতে চাইবেন টাইগার কোচ স্টিভ রোডস।

ত্রিদেশীয় সিরিজে গিয়ে প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে খেলেছিলেন লিটন কুমার দাস। তরুণ এই ব্যাটসম্যানকে দেখা যেতে পারে আজকের (বুধবার) একাদশে। অন্যদিকে প্রায় আট মাস পর জাতীয় দলের জার্সিতে দেখা যেতে পারে মোসাদ্দেক হোসেন সৈকতকে। একাদশে থাকার প্রবল সম্ভাবনা রয়েছে রুবেল হোসেন ও তাসকিন আহমেদেরও।

টিম ম্যানেজমেন্ট সূত্র জানায়, তামিম ইকবালের সঙ্গে ওপেন করতে পারেন লিটন। সেক্ষেত্রে সৌম্য সরকারকে বিশ্রাম দেয়া হচ্ছে। অন্যদিকে মেহেদী হাসান মিরাজের বদলে সাকিব আল হাসানের সঙ্গে সৈকতকে দেখা যেতে পারে স্পিন আক্রমণে। বাংলাদেশ দলের তুরুপের তাস মুস্তাফিজুরকেও বিশ্রাম দেয়া হচ্ছে। তার বদলেই বল নিয়ে দৌঁড়াবেন রুবেল হোসেন।