logo
  • ঢাকা শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫২৩ জন, সুস্থ হয়েছেন ৫৯০ জন, নমুনা পরীক্ষা ১১৩০১টি: স্বাস্থ্য অধিদপ্তর

টপ অর্ডার হারিয়ে ধীর গতিতে এগোচ্ছে উইন্ডিজরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ মে ২০১৯, ১৮:০৯ | আপডেট : ১৩ মে ২০১৯, ২১:১২
ছবি- সংগৃহীত
টস জেতার পর দুই ওপেনার সুনীল অ্যামব্রিস ও শাই হোপ ব্যাট চালিয়েই খেলতে থাকেন। দলীয় ষষ্ঠ ওভারের পঞ্চম বলে দলীয় ৩৭ রানের মাথায় ফিরে যান অ্যামব্রিস। গেল ম্যাচে ১৪৮ রান করা এই ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সৌম্য সরকারের হাতে ক্যাচ দিয়ে ১৯ বলে ২৩ রান করে মাঠ ছাড়েন অ্যামব্রিস।

দশম ওভারে তৃতীয় বলে ড্যারেন ব্রাভোর ক্যাচ মিস করেন মেহেদী হাসান মিরাজ। যদিও পরের ওভারেই ব্রাভোকে এলবিডব্লিউ ফাঁদে ফেলে ফিরিয়ে দেন মিরাজ। ১৩ বল করে বিদায় নেন তিন নম্বরে ব্যাট করতে নামা এই ব্যাটসম্যান।

২০তম ওভারের প্রথম বলেই সফলতা পান মুস্তাফিজুর রহমান। ২৯ বলে ১৯ রান করা রস্টন চেজকে ফিরিয়ে দেন কাটার মাস্টার খ্যাত এই পেসার। মাহমুদুল্লাহ রিয়াদের হাতে ক্যাচ দিয়ে ড্রেসিং রুমের পথ ধরেন চেজ।

২৪ ওভারেরে প্রথম বলে ফের উইকেট! এবার মুস্তাফিজের বলে এলবিডব্লিউ হতে হলো জনাথন কার্টারকে। ১৪ বলে ৩ রান করেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান।

ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে ৩৫ ওভার পর চার উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ১৫২। ৮৭ বলে ৬৪ রান করে অপরাজিত আছেন হোপ। ডান হাতি এই ওপেনারের সঙ্গে ক্রিজে রয়েছেন ৪৮ বলে ৩৫ রান করা ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

শাই হোপ, সুনীল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার,  জেসন হোল্ডার-(অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেল্ডন কটরেল ও রেমন রেইফার।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক ব্যাটসম্যান), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আবু জায়েদ রাহী, মুস্তাফিজুর রহমান।

ওয়াই/পি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৮৪৪ ৯০১৫ ৫৮২
বিশ্ব ৫৯০৬২০২ ২৫৭৯৮৭৭ ৩৫২০২৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়