logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

ব্যাট ছুড়ে পোলার্ডের অভিনব ‘প্রতিবাদ’ (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ মে ২০১৯, ১৪:২৮ | আপডেট : ১৩ মে ২০১৯, ১৪:৫২
নিজের ৩২ তম জন্মদিনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে নেমেছিলেন কাইরন পোলার্ড। মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে এদিন সর্বোচ্চ অপরাজিত ৪১ রানের ইনিংস খেলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। যার ফলে নির্ধারিত ২০ ওভারে ১৪৯ রানে পৌঁছায় দলটি। এই ইনিংসটি খেলার সময় দায়িত্বরত আম্পায়ারের বিপক্ষে এক অভিনব প্রতিবাদ করলেন ওয়েস্ট ইন্ডিজের এই টি-টোয়েন্টি স্পেশালিস্ট।

রোববার মুম্বাইয়ের ইনিংসের শেষ ওভারে স্বদেশী ডোয়াইন ব্রাভো পর পর দুটো ওয়াইড বল করেন। প্রথম বল খেলার চেষ্টা করলেও দ্বিতীয় বল ছেড়ে দেন পোলার্ড। কিন্তু অন-ফিল্ড আম্পায়ার নীতিন মেনন ওয়াইড দেননি। যা মোটেও পছন্দ হয়নি পোলার্ডের। এসময় ক্রিজে দাঁড়িয়েই আকাশে ব্যাট ছুঁড়েন তিনি। সেটি নিজের হাতেই নিয়ে নেন। 

এখানেই শেষ নয়, পরের বল করার আগেই নিজের জায়গা থেকে সরে যান পোলার্ড। ওয়াইডের জন্য নির্ধারিত দাগের পাশে এসে তিনি ব্যাট করার পজিশন নেন। ব্রাভো বল করার জন্য রান-আপ নিচ্ছিলেন যখন। তখন পোলার্ড পিচ থেকেই বেরিয়ে পড়েন। যদিও এই ঘটনায় জরিমানা গুনতে হয়েছে তাকে।
 

এদিন ম্যাচ রেফারির দায়িত্বে ছিলেন জাভাগাল শ্রিনাথ। ম্যাচ শেষে অনানুষ্ঠানিক শুনানিতে পোলার্ডের ম্যাচ ফি থেকে ২৫ শতাংশ কেটে রাখার সিদ্ধান্ত নেয়া হয়। পোলার্ডও নিজের অপরাধ মেনে নেন। আর তাই আনুষ্ঠানিক শুনানির দরকার হয়নি।

১৫০ রানে লক্ষ্যে খেলতে নেমে এক বলে চেন্নাইয়ের দরকার ছিল ২ রান। কিন্তু মালিঙ্গার সেই শেষ বলেই এলবিডব্লিইউ আউট হয়ে যান শার্দূল ঠাকুর। 

১ রানে জিতে আইপিএল ফাইনালে চেন্নাইকে হারানোর হ্যাটট্রিক করে ফেলে মুম্বাই ইন্ডিয়ানস। এই নিয়ে চারবার এই ট্রফি জিতে নিয়েছে তারা।

পোলার্ডের ভিডিওটি দেখতে ক্লিক করুন

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়