• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মা দিবসে পৃথিবীর সকল মা-কে মুস্তাফিজের শুভেচ্ছা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ মে ২০১৯, ১৫:৪৫
মা মাহফুজা খাতুনের সঙ্গে মুস্তাফিজুর রহমান || ছবি- টুইটার

প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার বিশ্বজুড়ে মা দিবস হিসেবে উদযাপিত হয়। বিশ্বের বিভিন্ন প্রান্তের মতো বাংলাদেশেও পালিত হচ্ছে দিবসটি। জাতীয় দলের সঙ্গে আয়ারল্যান্ডে থাকা মুস্তাফিজুর রহমান মা দিবসে তার মাসহ বিশ্বের সকল মাকে শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশের তারকা পেসার রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সব মায়েদের উদ্দেশ্যে এই শুভেচ্ছা জানান।

নিজের মা-কে উদ্দেশ্য করে মুস্তাফিজুর বলেন, তুমি আমার সব সাফল্যের অনুপ্রেরণা। তোমার সমর্থন ছাড়া এই পর্যায়ে আসা সম্ভব হতো না! তোমাকে ভালোবাসি মা! মা দিবসে পৃথিবীর সকল মা-কে শুভেচ্ছা।

বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে অবস্থান করছে আয়ারল্যান্ডে। ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই উইকেট তুলে নিয়েছিলেন মুস্তাফিজ। যদিও বেশ খরুচে ছিলেন ২৩ বছর বয়সী ডান-হাতি এই বোলার।

বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজ ও স্বাগতিক আইরিশদের সঙ্গে ত্রিদেশীয় সিরিজে অংশ নিচ্ছে টাইগাররা।

সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ বড় ব্যবধানে জয় পেয়েছিল আয়ারল্যান্ডের বিপক্ষে। দ্বিতীয় ম্যাচে ক্যারিবীয়দের বিপক্ষে হেসে-খেলেই জিতে নেয় মাশরাফি বিন মুর্তজার দল। তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ-আয়ারল্যান্ড। যদিও বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। তিন জাতির এই সিরিজের চতুর্থ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে বিশাল লক্ষ্য দিয়েও আটকাতে পারেনি আয়ারল্যান্ড। আগামীকাল সোমবার পঞ্চম ম্যাচে ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাবের মাঠ দ্য ভিলেজে ফের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলবে বাংলাদেশ দল।

এই ম্যাচে বাংলাদেশ জয় পেলেই উইন্ডিজদের নিয়ে পৌঁছে যাবে ফাইনালে। আর যদি মাশরাফির দলকে হারতে হয় সেক্ষেত্রে আইরিশদের বিপক্ষে আগামী বুধবারের ম্যাচটির জন্য অপেক্ষা করতে হবে স্টিভ রোডসের শিষ্যদের।

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
হ্যাটট্রিক জয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ
ত্রিদেশীয় সিরিজের দল ঘোষণা বাংলাদেশের
X
Fresh