• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইনজুরিতে শেষ সুয়ারেজের কোপা দেলরের ফাইনাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ মে ২০১৯, ১২:৫৯
ফাইল ছবি

হাটুর ইনজুরিতে পড়ে মৌসুমই শেষ হয়ে গেলো বার্সেলোনার উরুগুইয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেজের। যার ফলে ভ্যালেন্সিয়ার বিপক্ষে কোপা দেল রের ফাইনালে তার সাপোর্ট পাবে না কাতালান ক্লাবটি।

কোপা দেল রের ফাইনাল মিসের পর শঙ্কা জেগেছে জাতীয় দলের হয়ে কোপা আমেরিকা মিসের। অনেকদিন ধরেই হাঁটুর সমস্যায় ভুগছিলেন এ তারকা ফরোয়ার্ড। এবার সেটা ইনজুরিতে রূপ নিয়েছে।

বৃহস্পতিবার তার হাঁটুর আর্থ্রোস্কপি করার পর ডাক্তাররা এ কথা জানিয়েছেন। জানা যায় হাটুর ইনজুরি নিয়েই লিভারপুলের বিরুদ্ধে সেমিফাইনালে পুরো ম্যাচ খেলেছিলেন। আজ শুক্রবার থেকে তিনি হাঁটুর ইনজুরি বিশেষজ্ঞ র‌্যামন ক্রুগাটের তত্ত্বাবধানে চিকিৎসা শুরু করবেন। আর বার্সেলোনার মেডিকেল স্টাফরা তার দেখভাল করবে।

এদিকে সুয়ারেজের ইনজুরিতে পড়ার খবরটি বিস্মিত করেছে বার্সা সমর্থকদের। কারণ, চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের ফিরতি লেগে লিভারপুলের বিপক্ষে কোনও প্রকার সমস্যা ছাড়াই পুরো ৯০ মিনিট খেলেছিলেন। হঠাৎ করে কিভাবে ইনজুরিতে পড়লেন!

লুইস সুয়ারেজ এবারের মৌসুমে কাতালানদের জার্সি গায়ে ২৫ গোল করেছেন। বার্সার লা লিগা শিরোপা জয়ের পেছনে তার রয়েছে গুরুত্বপূর্ণ অবদান। এমনকী বার্সাকে কোপা ডেল রের ফাইনালে তুলতেও অবদান রেখেছেন তিনি। কিন্তু ফাইনালে খেলা হচ্ছে না তার।

ইনজুরি কাটিয়ে কবে নাগাদ ফিরতে পারবেন তা এখনো নিশ্চিত নয়।

এএ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২০২৬ বিশ্বকাপে জার্মানির কোচ নাগেলসমান
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল শনিবার
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট ‘গিনেস বুকে’ স্থান পাবে : প্রতিমন্ত্রী
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
X
Fresh