• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাঠে ইফতার সেরে করলেন গোল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ মে ২০১৯, ১৮:২৯

একরাত আগে ৩-০তে পিছিয়ে পড়েও উয়েফা চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনাকে ৪-৩ এ হারিয়ে ফাইনালে পৌঁছেছে লিভারপুল। আর তার পরের রাতেই স্বপ্ন ভাঙল অ্যায়াক্সের। ২-০ গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত হজম করতে হয়েছে তিন গোল। বুধবার রাতে নেদারল্যান্ডসের দলটিকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালে পৌঁছে যায় টটেনহ্যাম হটসপার। ফাইনালে লড়াই হবে দুই ইংলিশ দলের মধ্যেই।

যদিও দুই লেগ মিলে ম্যাচ ড্র হয়ে গিয়েছিল। প্রথম লেগে ডাচ দলটি জিতেছিল ১-০ গোলে। অ্যাওয়ে ম্যাচেই তিন গোল দিল তারা। আর অ্যাওয়ে গোলের দৌলতে সেমিফাইনাল জিতে বাজিমাত করে টটেনহ্যাম।

ম্যাচ শুরুর পাঁচ মিনিটের মধ্যেই গোল করে অ্যায়াক্সকে এগিয়ে দিয়েছিলেন মাথিজ ডি লিট। কর্নার থেকে উড়ে আসা বলে মাথা ছুঁয়ে ডানদিকের কোণা দিয়ে বলকে টটেনহ্যামের গোলে পাঠান তিনি।

২৪তম মিনিটে অ্যায়াক্সের হাকিম জিয়েচ ও নুসাইর মাজরুইয়েরও কে দেখা যায় ম্যাচের মাঝেই সাইড লাইন থেকে কিছু নিয়ে মুখে দিতে। পরে জানাযায় সেগুলো খেজুর ছিল। ভক্তরা এই ঘটনার ভিডিও টুইট করে জানাতে থাকেন, মরক্কো জাতীয় দলের দুই তারকা ইফতারি সেরে আবারও খেলায় মনোযোগ দিচ্ছিন।

রোজা আদায়ের কিছুক্ষণ পর গোলও করেন হাকিম জিয়েচ। ম্যাচের ৩৫ মিনিটে ফন ডি বিকের বাড়ানো বলটি পেয়ে কাজে লাগায়ি স্কোর বোর্ড ২-০ করে দেন হাকিম জিয়েচ।

প্রথমার্ধে ম্যাচে ২-০ তে এবং মোট গোলে ৩-০তে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নেমেছিল টটেনহ্যাম। যদিও দ্বিতীয়ার্ধে তাদের ভাগ্য ঘুরিয়ে দেয় লুকা মৌরার হ্যাটট্রিক।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আইএসের হামলার হুমকি
চ্যাম্পিয়নস লিগে ফাইনালের আগেই ফাইনাল!
দারুণ জয়ে টেবিলের শীর্ষে লিভারপুল
চ্যাম্পিয়নস লিগে কঠিন প্রতিপক্ষ পেলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ
X
Fresh