logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ১৫৪১ জন শনাক্ত, মৃত্যু ২২ জন, সুস্থ হয়েছেন ৩৪৬ জন, ৪৮টি ল্যাবে ৮০১৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে, শনাক্তের হার ১৯ দশমিক ২২ শতাংশ: স্বাস্থ্য অধিদপ্তর

রক্ষণভাগ দেখে মনে হচ্ছিল স্কুলের বাচ্চা: সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৮ মে ২০১৯, ১৭:৪৭ | আপডেট : ০৮ মে ২০১৯, ১৮:০০
ছবি: সংগৃহীত

লিভারপুলের কাছে বিধ্বস্ত হওয়ার পর কোনোভাবেই নিজেকে স্বান্তনা দিতে পারছেন না উরুগুইয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেজ। আর এমন পরাজয়ের জন্য নিজেদের রক্ষণকেই দায়ী করলেন তিনি। 

সুয়ারেজ বলেন, আমাদের রক্ষণ মনে হচ্ছিল বাচ্চাদের মতো। আমাদেরকে এখন সমালোচনার বৃষ্টির জন্য তৈরি থাকতে হবে। কারণ আমরা ওই কাজটাই করেছি। আমরা খুবই হতাশ। আমাদের খুবই কষ্ট হচ্ছে।

দলের পরাজয় রুখতে চেষ্টায় কোনও কমতি রাখেননি সুয়ারেজ। কিন্তু বার বার অল রেডসদের গোলরক্ষক অ্যালিসনের কাছে গিয়ে থামতে হয় বার্সাকে। পাশাপাশি লিভারপুরের রক্ষণ ছিল জমাট। একাধিক আক্রমণ ডিফেন্ডাররা ফিরিয়ে দিয়েছেন বিপদ হওয়ার আগেই। এক কথায় অসাধারণ। 

পুরো ম্যাচে লিভারপুলের শেষ গোল নিয়েই আলোচনার জন্ম দিয়েছে বেশ।  আর এ গোল নিয়েই বেশ রাগান্বিত সুয়ারেজ। রেফারির বাঁশি শুনে আচমকা শট নেন অ্যালেকজান্ডার-আর্নল্ড। ওই সময়ে কাতালানদের রক্ষণভাগ প্রস্তুত ছিল না। ডি বক্সের ভেতরে বল পেয়ে গোল করেন ওরিগি। তাতেই জয় নিশ্চিত হয়ে যায় অলরেডদের। 

৩২ বছর বয়সী এই কাতালান তারকা বলেন, চতুর্থ গোল আমরা যেভাবে হজম করেছি...মনে হচ্ছিল আমরা স্কুলের বাচ্চা। আমি এখন নিশ্চিত নই আমাদের ওই সময়ে কি হয়েছিল। আমরা সমর্থকদের কাছে ক্ষমাপ্রার্থী। এরকম হারের পর আমরা নিজেরাও ভেঙে পরেছি। প্রথম লেগ দুর্দান্ত খেলার পর দ্বিতীয় লেগে এমন হার সত্যিই হতাশার।

এদিকে ভালভার্দের অধীনে কাতালান ক্লাবটি টানা দুই বছর লা লিগা শিরোপা দখল করলেও ইউরোপিয়ান আসরে ব্যর্থ। এ সম্পর্কে সুয়ারেজ বলেছেন, মাঠে কিন্তু আমরাই খেলি, কোচ আমাদের কৌঁশল শিখিয়ে দেন যা আমরা প্রথম লেগে প্রমাণ করেছিলাম। আমাদের নিজ-নিজ দক্ষতা সম্পর্কে আরো সচেতন হতে হবে। আমরা মোটেও দল হিসেবে খেলতে পারিনি, এজন্য অবশ্যই ক্ষমা চাওয়া উচিত।

এএ/ওয়াই

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৮২৯২ ৭৯২৫ ৫৪৪
বিশ্ব ৫৭৮৮৯২৮ ২৪৯৭৯৫৩ ৩৫৭৪২৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়