• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশের বিপক্ষে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ মে ২০১৯, ১৫:২০
ছবি-সংগৃহীত

আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে গেল ১ মে ঢাকা ছাড়ে বাংলাদেশ। আয়ারল্যান্ডে পৌঁছানোর পর পুরো দল একসঙ্গে অনুশীলন করেছে। একটি প্রস্তুতি ম্যাচেও অংশ নিয়েছে টাইগাররা। এবার পালা মূল লড়াইয়ের। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার মাশরাফি বিন মুর্তজার দলের প্রতিপক্ষ ক্যারিবিয়ানরা। বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে শুরু হয়েছে ম্যাচটি। এদিন টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

প্রথম ম্যাচে আইরিশদের বিপক্ষে বড় জয়য়ের পর ফুরফুরে মেজাজেই রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। জেসন হোল্ডার নেতৃত্বাধীন দলটি ১৯৬ রানের দাপুটে জয় নিয়ে মাঠ ছাড়ে। অন্যদিকে আয়ারল্যান্ড উলভস খ্যাত আইরিশ ‘এ’ দলের বিপক্ষে ৮৮ রানের হারতে হয় বাংলাদেশকে। ওই ম্যাচে ৫০ ওভারে ৮ উইকেটে ৩০৭ রান তুলে আয়ার‌্যান্ড যুবদল। অন্যদিকে ৪২.৪ ওভারে ২১৯ রানেই গুটিয়ে যায় তামিম-মুশফিকরা।

যদিও ম্যাচটিতে মাশরাফি, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফুদ্দিনরা অংশ নেননি। তবে রয়েছেন এদিনের একাদশে।

অন্যদিকে প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের হয়ে শাই হোপের সঙ্গে ওপেনিং জুটিতে বিশ্ব রেকর্ড গড়া জন ক্যাম্পবেল খেলছেন না এদিন। পিঠে চোট থাকায় তার বদলে মাঠে নামছেন শেন ডরউইচ।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক ব্যাটসম্যান), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

শেন ডরউইচ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, সুনীল অ্যামব্রিস, জেসন হোল্ডার-(অধিনায়ক), অ্যাশলে নার্স, কেমার রোচ, শেল্ডন কটরেল ও শ্যানন গ্যাব্রিয়েল।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh