• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রিয়ালের জয়ের নায়ক মারিয়ানো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ মে ২০১৯, ১১:৫৫

স্প্যানিশ লা লিগার শিরোপার দৌড় থেকে অনেক আগেই ছিটকে যায় রিয়াল মাদ্রিদ। কয়েকদিন আগেই বর্তমান লিগের চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় বার্সেলোনাকে। এবারের মৌসুমের সব ধরনের শিরোপা থেকে দূরে চলে যাওয়া রিয়ালের হাল নতুন করে ধরেন জিনেদিন জিদান। এর পর থেকে মৌসুমের সাইড বেঞ্চে থাকাদের মূল একাদশে নামার সুযোগ করে দিচ্ছেন লিগের ম্যাচগুলোতে।

রোববার রাতে গ্যারেথ বেল, করিম বেনজেমা, টনি ক্রস, রাফায়েল ভারানে, কেইলর নাভাসদের ছাড়া নেমেছিল লস ব্লাঙ্কোসরা। বিশ্ব ফুটবলের সব সুপরিচিত মুখগুলো নামেনি মাঠে। আর এই সুযোগ কাজে লাগিয়ে নিজের সামর্থ্যের জানান দিলেন মারিয়ানো ডিয়াজ।

ডমিনিকান এই ফরোয়ার্ডের জোড়া গোলে ঘরের মাঠে ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-২ গোলে জয় এনে দিয়েছে জিদানের দলকে। সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের দুই মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন মারিয়ানো। যদিও ১১তম মিনিটে জারার্ড মোরেনার গোলে সমতায় ফের ভিয়ারিয়াল।

তবে ম্যাচের ৪০তম মিনিটে গোল তুলে ফের দলকে এগিয়ে দেন স্প্যানিশ ডিফেন্ডার জেসুস ভাল্লেজো। ২-১ এ লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে স্বাগতিকরা। ম্যাচের ৪৯ মিনিটে মারিয়ানোর নিজের দ্বিতীয় গোলটি তুলে নিলে স্কোর লাইন দাঁড়ায় ৩-১। ম্যাচের অতিরিক্ত সময়ে ভিয়ারিয়ালের পক্ষে আরেকটি গোল করেন জাওমি কস্তা।