• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অ্যানফিল্ডে বার্সার বিপক্ষে সালাহকে নিয়ে সংশয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ মে ২০১৯, ১৩:২২
ছবি- সংগৃহীত

আগামী ৭ মে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগে অ্যানফিল্ডে রাত ১ টায় বার্সেলোনার মুখোমুখি হবে লিভারপুল। কিন্তু তার আগে দুশ্চিন্তা ভর করছে স্বাগতিক দলটির ঘাড়ে। আর সেটি হচ্ছে বার্সার বিপক্ষে মিশরীয় এ তারকাকে পাবে তো? কারণ ইতোমধ্যেই ইনজুরির কারণে দলে নেই ব্রাজিলিয়ান ফিরমিনো। এবার যদি সালাহকেও হারাতে হয় তাহলে বড় ধাক্কাই খাবে লিভারপুল।

শনিবার রাতে প্রিমিয়ার লিগে নিউক্যাসেলের বিপক্ষে ম্যাচে ৭৩ মিনিটে মাথায় আঘাত লেগে স্ট্রেচারে শুয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন অলরেড ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। সালাহ মাঠ ছাড়লেও জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল। এতে করে ম্যানসিটিকে সরিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে দলটি। ম্যাচে দলের প্রথম গোলটিও করেন সালাহ।

নিউক্যাসলের মাঠ সেন্ট জেমস পার্কে দুর্দান্তই খেলছিলেন সালাহ। খেলার প্রায় ২০ মিনিট বাকি থাকতেই প্রতিপক্ষের গোলরক্ষক মার্টিন দুভ্রাভকার সঙ্গে মাথায় মাথায় সংঘর্ষ হয়। কর্নারের বলে হেড করতে লাফিয়ে উঠেন সালাহ। দুভ্রাভকাও বল নিজের গ্লাভসে পুরতে লাফিয়ে উঠেন। ফলে বাতাসেই দুইজনের মাথায় মাথায় সংঘর্ষ হয়।

প্রাথমিকভাবে জানা গেছে, মাথার আঘাতটা বেশ গুরুতর। মঙ্গলবারের আগে তার সুস্থ হয়ে উঠার সম্ভাবনা ক্ষীণই। যদি সত্যিই তিনি খেলতে না পারেন, সেটি হবে লিভারপুলের জন্য বড় এক ধাক্কা। বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগে খেলাই এখন অনিশ্চিত তার।