• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

আগুয়েরোর রেকর্ডের দিনে শীর্ষে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ এপ্রিল ২০১৯, ১১:০৮
গোলের পর উল্লাসরত ম্যানসিটি ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো

ইংলিশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় ফুটবলার হিসেবে টানা পঞ্চম মৌসুম ২০ বা তার অধিক গোল করার রেকর্ড গড়লেন ম্যানসিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। তার রেকর্ড গড়া গোলেই বার্নলিকে পরাজিত করে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ফিরে পেয়েছে ম্যানসিটি।

আগের দিন হাডার্সফিল্ডকে নিয়ে গোল উৎসবে মেতে ওঠে লিভারপুল। ২ পয়েন্টে পিছিয়ে থেকে অল রেডসদের সরিয়ে শীর্ষস্থান পেতে জয় ছাড়া কোনও উপায় ছিল না স্কাই ব্লুজদের।

রোববার রাতে বার্নলির ঘরের মাঠে আতিথেয়তা নেয় ম্যানসিটি। প্রথমার্ধে শত চেষ্টা করেও গোলমুখ খুলতে পারেনি। গোলের জন্য হাহাকার করতে দেখা গেছে তারকা সমৃদ্ধ দল সিটিকে। যদিও বল দখলে এ সময় এগিয়ে ছিল দলটি।

দ্বিতীয়ার্ধেই স্বরূপে ফেরত আসে ম্যানসিটি। যার ফলে ৬৩তম মিনিটে এগিয়ে যায় গার্দিওলার শিষ্যরা। দলটির হয়ে একমাত্র গোল করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। ডি-বক্সের সামান্য বাইরে থেকে করা বের্নার্দো সিলভার ক্রসে ছোট ডি-বক্সের মুখে বল পান অভিজ্ঞ এই ফরোয়ার্ড। বাঁ পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন তিনি। চলতি লিগে আর্জেন্টাইন তারকার এটি ২০তম গোল। যদিও গোললাইন প্রযুক্তির সহায়তা নিতে হয় রেফারিকে।