শিরোপা হারিয়ে দর্শককে নেইমারের ঘুষি (ভিডিও)

প্রকাশ | ২৮ এপ্রিল ২০১৯, ১৯:৪১ | আপডেট: ২৯ এপ্রিল ২০১৯, ০১:১৫

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
ছবি- সংগৃহীত

নেইমারকে ছাড়াই লিগ ওয়ানের শিরোপা জিতলেও চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোতে ম্যানইউয়ের সঙ্গে হেরে বাদ পড়ে যায় পিএসজি। লিগ ওয়ানের পর ফ্রেঞ্চ কাপের ফাইনালে উঠেছিল দলটি। শনিবার রেনের কাছে টাইব্রেকারে পরাজয়ের মধ্য দিয়ে রানার্স-আপ হয়ে সন্তুষ্ট থাকতে হয় টমাস টুখেলের শিষ্যদের। 

যদিও ফাইনালে নেইমারের এক গোল ও এক অ্যাসিস্টে প্রথমে এগিয়ে ছিল দল। কিন্তু টাইব্রেকার ভাগ্যে ৬-৫ গোলে পরাজিত হয় পিএসজি।

মাঠে নেমে গোল করে ও করিয়ে শিরোপা হাতছাড়া হওয়ায় সাধারণত হতাশ ছিলেন ব্রাজিলিয়ান তারকা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেডেল নিতে যাওয়ার সময় পাশের গ্যালারিতে থাকা এক দর্শক তাকে কিছু বলে বসেন। আর এতেই ক্ষিপ্ত হন নেইমার। সঙ্গে সঙ্গে তার মুখে ঘুষি মেরে বসেন ব্রাজিলিয়ান এ তারকা। পরে পিএসজির অন্য খেলোয়াড়েরা তাকে ধরাধরি করে ওপরে নিয়ে যান।

ইনস্টাগ্রামের একটি পোস্টের কমেন্টে নেইমার এক ব্রাজিলিয়ান বন্ধুর কাছে পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়েছেন। তিনি বলেন, আমি কি বেশি করে ফেলেছি? সব সময় সবার পরিস্থিতি এক থাকে না।

এসময় সে বুফন, কুরজাওয়া ও ভেরাট্টিকে নিয়ে বাজে মন্তব্য করে। আমাকে সে ফুটবল শেখার জন্য বলছিল।

আরও বলেন নেইমার, এমন পরিস্থিতে কে তার দলকে রক্ষা করতে চাইবে না?

ফ্রেঞ্চ গণমাধ্যমের কাছে নেইমারের হাতে ঘুষি খাওয়া ওই ব্যক্তি দাবি করেছেন, ম্যাচের পর পিএসজির খেলোয়াড় জিয়ানলুইজি বুফোন, মার্কোস ভেরাট্টিদের আমি বলছিলাম, তারা নিজেদের সেরাটা দিতে পারেনি। জয় হোক রেনের। ঠিক এমন সময় নেইমার আমাকে আঘাত করেন।

এডোয়ার্ড নামের ফ্রান্সের এই নাগরিক বলেন, আমি নেইমারের বিরুদ্ধে অভিযোগ করার কথা ভাবছি।

এএ/ওয়াই