logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

আয়ারল্যান্ডে পূর্ণ নিরাপত্তা পাবে টাইগাররা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ এপ্রিল ২০১৯, ২০:৪১ | আপডেট : ২৭ এপ্রিল ২০১৯, ২১:০০
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস
নিউজিল্যান্ডের মতো শান্তিপ্রিয় দেশে যখন সন্ত্রাসী হামলা হয়, তাও আবার মসজিদে! তাহলে বুঝতে হবে পৃথিবীর কোনও জায়গাই শতভাগ নিরাপদ না। গত মার্চে বাংলাদেশ দলের পূর্ণাঙ্গ সফর ছিল নিউজিল্যান্ডে। কিন্তু শেষ টেস্ট না খেলেই দেশের বিমান ধরতে হয়েছিল তামিমদের।

অল্পের জন্য বেঁচে যাওয়া বাংলাদেশ দল মানসিকভাবে ঠিক হতে সময় লেগেছে কয়েক সপ্তাহ। যে কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড নড়েচড়ে বসে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে। তারি প্রতিফলন দেখা যাবে আসন্ন আয়ারল্যান্ড সফরে। এমনটাই নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বলেন, খেলোয়াড়দের বহনকারী বাসের সামনে পেছনে বিশেষ পুলিশের গাড়ি থাকবে। কোনও ধরণের আশঙ্কা বা পরিস্থিতির প্রেক্ষিতে নিয়মিত পুলিশও সাহায্য করবে। আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের দেয়া পরিকল্পনায় সন্তুষ্ট বিসিবি।

আজ শনিবার হাতিরঝিলের ক্রিকেটার্স কিচেন রেস্টুরেন্টে আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সি কোথায় পাওয়া যাবে এমন একটি সেমিনারে কথাগুলো বলেন তিনি।

সেখানে আরও বলেন, আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের কোনও আম্পায়ার না থাকার ব্যাপারেও।

জালাল ইউনুস বলেন, বিশ্বকাপে বাংলাদেশের কোনও আম্পায়ার সুযোগ না পাওয়াটা দুঃখজনক হলেও, আমাদের মান সম্পন্ন আম্পায়ার নেই এটাই সত্য। তাই বিসিবির উচিত আন্তর্জাতিক মানের আম্পায়ার তৈরিতে মনোযোগ দেয়া।

এমআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়