logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

সৌরভের চোখে যারা সেমিফাইনালিস্ট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ এপ্রিল ২০১৯, ১৩:০১ | আপডেট : ২৬ এপ্রিল ২০১৯, ১৩:২৮
ছবি- সংগৃহীত

দ্বাদশ ওয়ানডে বিশ্বকাপের আসর শুরু হতে আর মাসখানেক বাকি। আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যাণ্ড ওয়েলসের ১০টি মাঠে প্রায় দেড়মাস ধরে চলবে এ ক্রিকেট লড়াই। যা উপভোগ করবে বিশ্বের কোটি কোটি দর্শক। ১৪ জুলাই লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে নির্দিষ্ট একটি দলের হাতে শিরোপা তুলে দেয়ার মধ্যদিয়ে শেষ হবে এ মহাযজ্ঞ।

এরই মধ্যে অংশগ্রহণকারী দলগুলো তাদের পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করেছে। সম্ভাব্য চ্যাম্পিয়ন কিংবা বিশ্বকাপে কারা জ্বলে উঠতে পারে এমন সব বিষয় নিয়ে ভবিষ্যৎবাণীও চলছে। সবাই করলে সৌরভই বা বাদ যাবেন কেনো? এবার তিনিও ভবিষ্যৎবাণীও করলেন দ্বাদশ বিশ্বকাপ আসরের সেমিফাইনালিস্ট নিয়ে। 

সৌরভ গাঙ্গুলি এবারের বিশ্বকাপ নিয়ে বেশ রোমাঞ্চিত। কারণ ১৯৯২ বিশ্বকাপের পর রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে এবারের আসর। তাই এবারের আসরও ভীষণ জমজমাট হবে বলে মনে করেন তিনি। সেমিফাইনালের আগে প্রতিটি দল একে অপরের মুখোমুখি হবে।

পিটিআইকে দেয়া এক সাক্ষাতকারে ভারতকে বিশ্বকাপের দাবিদার উল্লেখ করে সাবেকে অধিনায়ক সৌরভ বলেন, সেমির চারটি জায়গার জন্য আমি বেছে নেবে ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও পাকিস্তানকে। 

সৌরভ আরও বলেন, এবারের বিশ্বকাপে সহজ কোনও প্রতিপক্ষ নেই। বিশ্বকাপের অন্যতম জমজমাট আসর হবে এটি। ভারত অনেক শক্তিশালী, যেকোনও টুর্নামেন্টেই তারা ফেবারিট। এই বিশ্বকাপের ফরম্যাটই সম্ভবত সেরা। একে-অপরের সঙ্গে খেলে সেরা চার দলই সেমিফাইনালে উঠবে। কোনো সহজ প্রতিপক্ষ নেই।

এএ/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়