logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

শঙ্কা কাটিয়ে বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে হেলস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ এপ্রিল ২০১৯, ১২:২৭ | আপডেট : ২৬ এপ্রিল ২০১৯, ১২:৪৮
ছবি- সংগৃহীত

নিজ দেশের হয়ে বিশ্বকাপে দলের প্রতিনিধিত্ব করাটা একজন খেলোয়াড়ের জন্য অনেক বড় অর্জন এটা সবারই জানা। দ্বাদশ বিশ্বকাপকে কেন্দ্র করে ইংল্যান্ড দলে সুযোগ পাওয়ার পরও হুট করেই ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের বিশ্রাম নেয়ার ঘোষণা দেন দলটির উদ্বোধনী ব্যাটসম্যান অ্যালেক্স হেলস। 

এতে করে বিপাকে পড়ে যায় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এবার ইংলিশ সমর্থকদের স্বস্তির খবর শুনিয়েছে ইসিবি। বিশ্রাম কাটিয়ে বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্পে যোগ দিয়েছেন দলটি ওপেনার হেলস। 

ইংল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণার পরদিনই বিশ্রামে যাওয়ার ঘোষণা দেন হেলস। এ সময় হেলসের পক্ষ থেকে জানানো হয়, ব্যক্তিগত কারণে কিছুদিন ক্রিকেট থেকে দূরে থাকবেন কিন্তু কবে ফিরবেন তা জানানো হয়নি।

তবে জানা যায় ৩০ বছর বয়সী হেলস কিছুদিন আগে বান্ধবীর সঙ্গে ঝামেলায় জড়ান। যা শেষ পর্যন্ত ছাড়াছাড়িতে গিয়ে শেষ হয়। এর আগে লন্ডনে এক পানশালায় ঝামেলায় জড়িয়েও মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। এ সময় তার ছুটিতে যাওয়ার খবরটি জানায় কাউন্টি ক্লাব নটিংহ্যামশায়ার। যার কারণে ক্লাবটির হয়ে ওয়ানডে কাপের প্রথম তিনটি ম্যাচ খেলা হয়নি তার।

তবে অল্পদিন যেতেই জাতীয় দলে ফেরার ঘোষণা দিলেন হেলস। কিন্তু কাউন্টি দলে ফেরার ইচ্ছা নেই বলেই জানিয়ে দিয়েছেন। 

ইংল্যান্ড বিশ্বকাপ দল 
ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারষ্টো, জস বাটলার, টম কারান, জো ডেনলি, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশীদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

এএ/এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়