• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিশ্বকাপের জন্য দেশবাসীর দোয়া চাইলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ এপ্রিল ২০১৯, ১১:১২
ছবি- সংগৃহীত

বিশ্বকাপের দ্বাদশ আসর শুরু হতে সময় আছে ৩৫ দিন। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসের ১০টি মাঠে প্রায় দেড়মাস ধরে একটি ট্রফির জন্য লড়াই করবে বিশ্বের দশটি দেশ। তার মধ্যে একটি হলো লাল-সবুজের বাংলাদেশ। গতবারের মতো এবারও বাংলাদেশ মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে বিশ্বকাপে অংশ নিবে। ইতোমধ্যেই বিশ্বকাপকে কেন্দ্র করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। যে স্কোয়াডকে বলা হচ্ছে বিশ্বকাপে বাংলাদেশের সেরা একাদশ।

২০১৫ বিশ্বকাপে মাশরাফির নেতৃত্বে কোয়ার্টারে খেলেছিল বাংলাদেশ। এবারও দলের কাছে তেমন কিছুই চাচ্ছে দেশবাসী। এতদিন মাশরাফি একজন ক্রিকেটার থাকলেও একাদশ সংসদ নির্বাচনে তিনি এমপি নির্বাচিত হন।

নিজ জেলা নড়াইল থেকে নির্বাচনে দাঁড়িয়ে এমপি নির্বাচিত হওয়ায় বিশ্বকাপের ঢামাঢোলের মাঝেও এলাকার লোকজনের জন্য সময় বের করতে হয় তাকে। এরই অংশ হিসেবে বুধবার দুপুরে নড়াইলের জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় সভায় বসেছিলেন মাশরাফি। আর সেখানেই বিশ্বকাপগামী দলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

মাশরাফি বলেন- ‘আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপে খেলতে যাচ্ছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারি।’