• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ম্যানচেস্টার ডার্বিতে জিতে শীর্ষে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ এপ্রিল ২০১৯, ১০:৪৮
গোলের পর উল্লাসরত ম্যানসিটির খেলোয়াড়রা

ম্যানচেস্টার ডার্বির দিকে তাকিয়ে ছিল লিভারপুল। কারণ এই এক ম্যাচের ফলাফলে প্রভাব ফেলবে তিন দলের উপর। ম্যানসিটি হারলে শীর্ষস্থান অক্ষুণ্ন থাকবে লিভারপুলের। আর ম্যানইউ হারলে শীর্ষে উঠবে ম্যানসিটি। কিন্তু শেষ পর্যন্ত অল রেডস সমর্থকদের হতাশায় পুড়িয়েছে ম্যানসিটি। পূর্ণ পয়েন্ট ছিনিয়ে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে পেপের দল।

এই জয়ের পর প্রিমিয়ার লিগের শিরোপা ভাগ্য এখন ম্যানসিটির হাতেই। ৩৫ ম্যাচে ৮৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পেপ গার্দিওলার দল। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে নেমে গেছে ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। অর্থাৎ শেষ তিন ম্যাচ জিতলেই টানা দ্বিতীয়বারের জন্য প্রিমিয়ার লিগ শিরোপা উঠবে স্কাই ব্লুজদের হাতে।

ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে সিটির দুটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। এর আগে প্রথমার্ধে আক্রমণে এগিয়ে ছিল অবশ্য ইউনাইটেডই। তবে পল পগবা, ফ্রেডরা স্বাগতিক সমর্থকদের উল্লাসের উপলক্ষ এনে দিতে পারেননি।

টটেনহামের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগের শিরোপা স্বপ্ন শেষ ম্যানসিটির। তাই ম্যানসিটির পুরো মনোযোগ এখন লিগ শিরোপার দিকে। শিরোপার জন্য তারা কতটা মরিয়া কাল ভালোভাবেই টের পেয়েছে ম্যানইউ। ম্যাচ হারার পর ম্যানইউর কোচ সুলশারের সরাসরিই স্বীকার করেছেন, ম্যানসিটির সঙ্গে টক্কর দেওয়ার সামর্থ্য তাদের নেই!